চা কাপ নিয়ে অনুষ্কার উপর ওঠা মিথ্যা অভিযোগের কড়া জবাব অনুষ্কার!

237
চা কাপ নিয়ে অনুষ্কা ও কোহলির উপর ওঠা মিথ্যা অভিযোগের কড়া জবাব দিল অনুষ্কা

অনেক আগের থেকেই অনুষ্কা কে ভারতীয়রা দোষারোপ করত, কারন তিনি নাকি বিরাটের ব্যাড লাক। বিরাতের খারাপ খেলার পেছনে তার একটা অবদান আছে, তারা অনেক কথাই শুনেছে। এমন না শুধু অনুষ্কাই কথা শুনেছে, সাথে বিরাটও অনেক কথাই শুনেছে তার ভক্তদের কাছ থেকে।

এই রকম আপডেট পেতে লাইক করুন

সম্প্রতি বিরাট ও অনুষ্কাকে নিয়ে ফের এক জল্পনার সৃষ্টি হয়েছে, আর এই জল্পনার করা ভাষায় জবাব দিয়েছে এবার অনুষ্কা নিজে। তিনি তার স্যোশাল হ্যান্ডেলে তার মনের অনেক চাপা কথা সবার সাথে শেয়ার করেছে আর তার পরেই এই বিষয়ে এক নতুন চমকের সঞ্চার হয়েছে।

সম্প্রতি ভারতের প্রাক্তন উইকেট কিপার ফারুখ ইঞ্জিনিয়ার বলেছে, এবার বিশ্বকাপ চলাকালীন নাকি অনুষ্কার পেছনে নির্বাচকেরা চায়ের কাপ নিয়ে ঘুরেছে, কারন তারা বিরাটকে অনেকটা ভয় পায়। কিন্তু অনেক হয়েছে চুপ করে থাকা এবার তার উপযুক্ত জবাব দিয়েছে অনুষ্কা নিজেই। তিনি তারা সেই পোস্টে বলেছে,

“আমরা অনেক দিন থেকেই চুপ করে আছি, আমাদের নামে প্রতিনিয়ত ভুল রিউমার ছাপা হয়, বলা হয়, আর তাতে করে আমাদের ওপর দিয়ে সেই ঝড় যায়। তবে আমি এখন যে প্রফেশনে আছি তাতে এইসব সহ্য করতেই হবে, এইসব আমি ১১ বছর থেকে সহ্য করছি, কিন্তু এতোমিথ্যা কথা এখন আমার নামে, আমার স্বামীর নামে বলা হয় তা একেবারে সহ্যসীমার বাইরে। তিনি বলেছেন বিরাটকে নিয়ে অনেক কথাই বলা হয়, তিনি নাকি দলের অনেক খেলোয়ারদের সাথে খারাপ ব্যবহার করে, পার্শিয়াল্টি করে, কিন্তু তাও আমরা চুপ ছিলাম। আমরা কোথাও বেড়াতে কিংবা খেলার মাঠে উপস্থিত থাকলে, অনেকেই বলে বোর্ডের টাকায় এইসব করছে, এই সব মিথ্যা অপবাদের বেড়াজালে আমরা বন্দি হয়ে যাচ্ছি, কিন্তু তাও আমরা সহ্য করেছি ।

কিন্তু এখন যে কথা গুলো বলা হয়েছে যে, আমার পেছনে নাকি নির্বাচকেরা চা, কফির কাপ নিয়ে ঘুরেছে কেবলমাত্র বিরাটের স্ত্রী বলে, আর কেবলমাত্র বিরাটের ভয়ে। এখানে আমি একটা কথা বলে রাখি আমি আমার কাজ সব একা করি কারো সাহায্য আমার লাগে না। এই সব অপবাদ দিয়ে আমাদের দুজনের ইমেজকে নষ্ট করার চেষ্টা করা হচ্ছে।

এটা সত্যি খুব বেদনাদায়ক। তাই এইসবের আজ উত্তর দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি, কারন অনেকেই ভাবে এই চুপ করে থাকাটা আমাদের দুর্বলতা। কারন আমরা কারো দয়াতে এই জায়গায় পৌছাই নি, আমার স্বামীর ওপরে যে অভিযোগ করা হচ্ছে সেটাও একেবারে মিথ্যা। আজ বিরাট যে জায়গাতে আছে সে তার নিজের কঠোর পরিশ্রমের ফলে, তাই বলছি সম্মান করতে না পারলেও অন্তত তাকে এভাবে মিথ্যা কথার জালে জড়িয়ে ছোট করবেন না।

এই রকম আপডেট পেতে লাইক করুন