মাঝ আকাশে যাত্রীদের সামনেই পাইলট ও অ্যাটেনডেন্ট উদ্দাম ঘনিষ্ঠতা, অতঃপর

116

আটেন্ডেন্ট আর পাইলট ঘনিষ্ঠ হয়েছিল মাঝ আকাশেই, আর সেই কর্মের ফলেই তাদের চাকরি থেকে বহিষ্কার করা হল। ঘটনাটি ঘটেছে স্পাইস জেটের একটি বিমানে , সেই বিমান দিল্লি থেকে কলকাতার দিকে উড়ে যাচ্ছিলো। আর সেখানেই যাত্রীদের সামনে তারা এই কাজ করে।

প্রথমে বোঝা যায় নি এটেন্ডেন্ট কার সাথে বসে আছে, প্রথমে যাত্রীরা মনে করেছিল কোনও এক সাধারণ মানুষের সাথেই সে বসে আছে তবে, পরে যখন ব্যাপারটা জানা জানি হয় তখন খোজ নিয়ে দেখা হয়, সে আসলে অফ ডিউটি একজন পাইলট।

সেই পাইলট তার ড্রেস পরে ছিল না কারন, ফার্স্ট মেম্বার অতিরিক্ত ক্রু মেম্বার চাপিয়েছিল আর তাদের মধ্যেই সেই আটেন্ডেন্ট কর্মরত অবস্থায় ছিল। যাত্রীদের মুখে শোনা গেছে, তারা দুজন বাথ্রুমের সামনে পাশাপাশি বসে আলিঙ্গন করছিল, এমনকি তার সাথে তারা আপত্তিকর অবস্থায় ছিল।

এর পরেই তদন্ত শুরু হয় ২ জনের ওপরে, আর সেই স্পেস জেটের কর্তৃপক্ষ তাদের কাজ থেকে বের করে দেয়। কারন স্পেস জেট সম্প্রতি একটি নিয়ম বের করেছে যেখানে কাজের সময় কোনও কর্মী যদি নিয়ম বিরুদ্ধ কাজ করে থাকে তাহলে, তার সাথে থাকা কর্মী সহ যাত্রীদের ভাবমুর্তী নষ্ট হয় তার সাথে সংস্থার নামও খারাপ হয়, তাই এই সিদ্ধান্ত নিয়ে কাজের মান ঠিক রাখার চেষ্টা করছে এই সংস্থা।

এই রকম আপডেট পেতে লাইক করুন