বড় খবর: জম্মু ও লাদাখে হামলার ছক কষছে জঙ্গীরা! বিস্তারিত

64
জম্মু ও লাদাখে হামলার ছক কষছে জঙ্গীরা

৩৭০ ধারা বিলোপের পর থেকেই জঙ্গীরা তাদের বিভিন্ন ছক কষছে, কিভাবে তারা উপত্যকাকে অশান্ত করতে পারে, তাই এবার গোয়েন্দা সুত্রে খবর পাওয়া গেছে ৩১ অক্টোবর জম্মু ও লাদাখ সরকারীভাবে কেন্দ্রশাসিত অঞ্চলে পরিবর্তন হবে আর তার ঘোষণা করা হবে সেই দিনই।

এই রকম আপডেট পেতে লাইক করুন

কিন্তু সেই ঘোষণ ভঙ্গ করে দেওয়ার ছক কষছে জঙ্গীরা। তারা প্ল্যান করছে এক বড় হামলার, আর তারা সেইদিনই করতে চায় বলে জানা গেছে গোয়েন্দা সুত্রেই, তাই সব নিরাপত্তা বাহীনিকে এর সতর্কবার্তা দিয়ে দেওয়া হয়েছে, আগামী ৭২ ঘন্টা হাই এলার্ট রাখা হয়েছে রাজধানীতে।

এবার জঙ্গীদের লক্ষ্য শুধুই জম্মু কাশ্মীর নয় এবার তাদের লক্ষ্য দিল্লিও। তাই এবার সব জায়গায় করা নিরাপত্তা রাখা হয়েছে। আগে জম্মু কাশ্মীর একই ছিল কিন্তু ৫ আগষ্টের পর থেকেই তা আলাদা হয়ে গেছে, আর তখনই সরকারের তরফ থেকে ঘোষণ করা হয়েছিল সর্দার বল্লভ ভাই পয়াটেলের জন্মদিনের দিন এই দুই জায়গাকে কেন্দ্রশাসিত অঞ্চল বলে ঘোষণ করা হবে, আর তার জন্যই প্রস্তুতি নিচ্ছে কেন্দ্র।

কিন্তু গোয়েন্দা সুত্রে এই খবর কানে আসার পরেই সবাই এলার্ট হয়ে গিয়েছে, আর তার পরেই সব রেলস্টেশন, বিমানবন্দর, আরও বিভিন্ন জায়গায় মোট কথা যেখানে লোকের সমাগম বেশী সেখানে হাই এলার্ট জারি করা হয়েছে।

এই রকম আপডেট পেতে লাইক করুন