প্রেমিক ডিম খাওয়াবে বলে স্বামীকে ফেলে পালালো স্ত্রী! বিস্তারিত

452
প্রেমিক ডিম খাওয়াবে বলে স্বামীকে ফেলে পালালো স্ত্রী

ডিমের প্রতি এতো ভালোবাসা যে স্বামীকে ছেড়ে পালাতে দ্বিধা বোধ করলো না এক যুবতী। আমরা শুনেছি পরকীয়ার কারণে বাড়ির বউ পালিয়ে যায় অন্য এক ছেলের সাথে, এরকম খবর টিভির পর্দায় বা সংবাদমাধ্যমে হামেশাই দেখতে পাওয়া যায়। কিন্তু তাই বলে ডিম? ঠিকই শুনছেন এটিই সত্যি।

এই রকম আপডেট পেতে লাইক করুন

স্বামীর সাথে ডিম খাওয়া নিয়ে ঝামেলা নিয়ে অন্য যুবকের হাত ধরে বাড়ি ছাড়লেন এক যুবতী। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের গোরক্ষপুরে। কয়েক বছর আগে দিনমজুর এক যুবকের সাথে বিয়ে হয় ওই যুবতীর। বিয়ের আগে থেকেই ডিমের প্রতি আলাদা লোভ ছিল ওই যুবতীর। প্রতিদিন ডিম খেতে চেয়ে ঝামেলা হতো স্বামী ও স্ত্রীর মধ্যে। ডিম খেতে খুব ভালোবাসত ওই যুবতী।

স্বামী তাকে প্রতিদিন ডিম খেতে দিত না। ফলে সংসারে অশান্তি লেগেই থাকতো। এই বিষয়টি জানতে পেরে সুযোগের সদ্ব্যবহার করে প্রতিবেশী এক যুবক। সে ওই যুবতি গৃহবধূর সাথে ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে তোলার চেষ্টা করে, ওই যুবতীকে প্রতিদিন ডিম খেতে দিত ওই যুবক। ফলে ওই যুবকের প্রতি আলাদা ভালোবাসা জন্মায় ওই গৃহবধূর মনে। এরফলে এদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

কয়েক মাস আগে ওই যুবকের সাথে আরো একবার পালিয়ে গিয়েছিল ওই যুবতী, কিন্তু পরিবারের হস্তক্ষেপে ওই গৃহবধূ ফিরে আসে বাড়িতে। কিন্তু যুবতীর ডিম খাওয়ার নেশা দিনকে দিন বাড়তেই থাকে, সংসারে গন্ডগোল আরো বেড়ে যায়, বচসা তীব্র আকার ধারণ করলে গত রবিবার স্বামীর ঘর ছেড়ে ওই যুবকের হাত ধরে বাড়ি ছেড়ে চলে যায় সে, ওই যুবতীর প্রেমিককে খুঁজে না পাওয়ায় সন্দেহ হয় ওই গৃহবধূর পরিবারের। শেষে পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ আসতেই সব ঘটনা সবার সামনে আসে।

এই রকম আপডেট পেতে লাইক করুন