ভারতীয় অধিনায়ক কোহিলির জন্য খারাপ খবর

186

সংবাদ সুতের খবর, ৩৭০ ধারা বিলোপের পর থেকে ভারতের প্রতি ক্ষোভ আরও অনেক গুণে বেড়ে গেছে বলে অনেকে মনে করছে। এবার তারা ভারতের নামীদামী মানুষগুলোকে টার্গেট করার চেষ্টা করছে, তাদের তালিকায় আছে নরেন্দ্র মোদী, অজিত ডোভাল, অমিত শাহ, রাম্নাথ কোবিন্দ।

এই সব বিশেষ লোকজন যারা এই ৩৭০ ধারা বিলোপের সাথে ওতোপ্রতোভাবে জড়িত। কিন্তু এবার সেই তালিকাতে নাম উঠে আসলো ভারতীয় অধিনায়কের। জঙ্গী সংগঠন লস্কর-ই-তৈবা তাদের লক্ষ্য এবার বিরাট কোহিলির ওপরে।

গোয়েন্দা সুত্রে জানা গেছে এবার তাদের লক্ষ্য কোনও এক খেলার প্রতি আর সেই খেলা যে ক্রিকেট হবে তা স্বাভাবিক, কারন এখানে মানুষের চাহিদা বেশী, বিরাটের নাম সারা বিশ্বে এখন চর্চা হচ্ছে, আর তার মতো সফল ক্যাপ্টেন এখন আর অন্য কোনও দেশে নেই।

তিনি তার খেলার মাধ্যমে সবার মন জয় করেছে , আর এই সফল অধিনায়কের ওপরেই এবার হামলার ছক কষছে লস্কর-ই-তৈবা। ওপরে যাদের নাম আছে সবার তারপর থেকেই নিরাপত্তা বাড়িয়ে দেওয়া হয়েছে , এবার হয়ত বিরাটের নিরাপত্তাও বাড়িয়ে দেওয়া হবে, সেই চিন্তায় করছে কেন্দ্র।

ভারতের এমন অধিনায়ককে টার্গেট করার কারন তার ওপরে আঘাত হলে সারা দেশ তা মনে রাখবে আর তার মাধ্যমেই সেই আঘাত দেবে যা কোনও দিনই ভুলতে পারবে না কোনও ভারতবাসী। তাই এবার কেন্দ্র তাদের ব্যবস্থা করবে, জঙ্গীদের বিভিন্ন ছকের ব্লু প্রিন্ট তদন্ত কারী সংস্থার হাতে পৌছে গেছে, আর তারা এবার উপযুক্ত ব্যবস্থা নেবে বলে খবর কানে এসেছে।

এই রকম আপডেট পেতে লাইক করুন