ইডেনেই প্রথম দিন রাতের টেস্টের দাবি ভারতের, প্রস্তাব পেয়ে এ কথাই জানাল বাংলাদেশ

191

22 শে নভেম্বর ইডেন গার্ডেন্সে দ্বিতীয় টেস্টে মুখোমুখি হতে চলেছে ভারত ও বাংলাদেশ৷ তবে দিন রাতের টেস্ট নিয়ে ভারতের তরফ থেকে বাংলাদেশ বোর্ডকে প্রস্তাব দিয়েছে বিসিসিআই৷যদিও বিসিবির তরফে জানানো হয়েছে, ভারতের চিঠি পাওয়ার পর বিষয়টি নিয়ে আলচনার সিদ্ধান্ত নিয়েছে তাঁরা। এবং খুব শীঘ্রই আলচনায় বসবে তাঁরা।

এই রকম আপডেট পেতে লাইক করুন

তারপর শীঘ্রই তাঁদের সিদ্ধান্ত জানিয়ে দেবে। যদিও বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় দিন রাতের ক্রিকেট নিয়ে কোহলির আপত্তি নেই বলে জানিয়েছেন। যেহেতু প্রথমবার কলকাতায় ভারতের বিরুদ্ধে টেস্ট খেলবে বাংলাদেশ। তাই প্রথম ম্যাচে ছক্কা হাঁকাতে মরিয়া হয়ে উঠেছে ভারত।

জানা গিয়েছে এই প্রথম ম্যাচে দুই দেশের প্রধানরাও উপস্থিত থাকতে চলেছেন। যদিও বিসিবি প্রধান নিজামউদ্দিন চৌধুরি বলেন, ‘দিন-রাতের টেস্ট নিয়ে কোনও সিদ্ধান্তে পৌঁছনোর আগে ক্রিকেটার এবং টিম ম্যানেজমেন্টের অন্যান্য সদস্যদের সঙ্গে আমাদের কথা বলতে হবে।

গোটাটাই টেকনিক্যাল বিষয়। গোলাপি বলে খেলার জন্য ক্রিকেটারদের প্রস্তুতি নেওয়ারও একটা ব্যাপার থাকে।’ তবে বাংলাদেশ প্রস্তাব মেনে নিলে, প্রেসিডেন্ট হিসেবে সৌরভ যে শুরুতেই ছক্কা হাঁকাবেন, তা আর বলার অপেক্ষা রাখে না।

এই রকম আপডেট পেতে লাইক করুন