বাঙালী মেয়েদের নিয়ে কুরুচিকর মন্তব্য রাজপুত যুবকের, উচিৎ শিক্ষা দিল বাঙ্গালিরা(ভিডিও)

426
বাঙালী মেয়েদের নিয়ে কুরুচিকর মন্তব্য রাজপুত যুবকের, উচিৎ শিক্ষা দিল বাঙ্গালিরা

বাংলার সম্পর্কে, বিশেষ করে বাঙালী মেয়েদের নামে স্যোশাল মিডিয়ায় কুরুচিকর মন্তব্য করে এবার সেই যুবক সমালোচনার মুখে পরলো। তিনি রাজপুত ঘরানার হলেও যে তার চরিত্র, ব্যবহার কথা বলার ধরন এতোটাই নীচ যা বিশ্বাস যোগ্য নয়।

এই রকম আপডেট পেতে লাইক করুন

তিনি রাজ পুত, তিনি পশ্চিম বাংলাতেই থাকে ,আর সেখানে থেকেই তিনি বাংলা জাতিকে আর বাঙালি মেয়েদের ওপরে কুরুচিকর মন্তব্য করেছে। তিনি স্যোশাল মিডিয়ায় এই ধরনের বুভিন্ন কিছু লিখে, ভিডিওর মাধ্যমে শেয়ার করে। এবার সেই সব সবার চখে পরতেই তাকে ধরে উচিৎ শিক্ষা দেওয়া হল।

তিনি এমন সব কথা বলেছে যা শুনলে পায়ের রক্ত মাথায় উঠে যাবে, আর তাকে সামনে পেলে কি যে করবেন তা হয়ত আপনি নিজেই জানেন না, তিনি তার ফেসবুক থেকে কিছু কথা লিখেছে, তিনি বলেছেন, এই বাংলা নাকি সব থেকে বড় বেশ্যালয়। সাথে আরও বলেন, যদি নিজের মায়ের ব্যাপারে বল তাহলে তুমি ঠিক, কারন এখন সবার মা রেন্ডি।

এই সব কথা শোনার পর কার মাথা ঠিক থাকে বলুন, এর পর তার বাড়িতে গিয়ে তাকে এই সম্পর্কে জিজ্ঞাসা করা হয়, আর তার পরে তাকে ক্ষমা চাওয়ানো হয়, এমনকি তাকে কানে ধরিয়ে উঠবস করানো হয়।, পরে সেই যুবক তার মায়ের পায়ে ধরে ক্ষমা চায়।

তিনি বড় হয়েছে এখানেই, তার বাবা একজন রাজ্য সরকারের কর্মী , আর এই বাংলাতে থেকে তার এই কুরুচিকর মন্তব্য ভাবা যায়, এমন করে বাঙালি জাতিকে অপমান, তার থেকেও বড় বাঙালী মেয়েদের অপমান করা, এটা কিছুতেই মেনে নেওয়া যায় না। তাই তাকে উপযুক্ত শাস্তি দেয়বাঙালিরা, এই শব্দের এভাবেই শিক্ষা দিতে হয়।

এই রকম আপডেট পেতে লাইক করুন