অবশেষে BCCI-এর প্রেসিডেন্টকে নিয়ে মুখ খুললেন ভারতীয় দলের হেড কোচ রবি শাস্ত্রী

108

সৌরভ গাঙ্গুলী সভাপতির আসনে বসার পরেই তাকে নিয়ে অনেক জল্পনা শুরু হয়, কিন্তু তা স্বাভাবিক । তাকে অনেক বার সাংবাদিকদের মুখে এই প্রশ্ন শুনতে হয়েছে হেড কোচের সাথে কথা হয়েছে কি না? কিন্তু তিনি উত্তরে বলেছে না তার সাথে কথা হয় নি।

এই প্রশ্ন তাকে এতো বার করার কারন আমরা সবাই জানি। সৌরভ বনাম রবি শাস্ত্রী এই নাম দুটো অনেকটা দা মাছের মতো। কিন্তু এবার যখন একই প্রশ্ন ভারতীয় দলের হেড কোচকে করা হয় তখন তিনি কিন্তু অন্য কথা বলেন যেটা কেউ আশাই করে নি।

তিনি বলেন সৌরভের প্রেসিডেন্ট হওয়ার জন্যও তাকে অসংখ্য ধন্যবাদ, তাকে বেছে নিয়ে ভালো সিদ্ধান্ত নেওয়া হয়েছে, তিনি ভারতীয় দলে থেকে যে কাজ করেছে উন্নতিমূলক, সেই সব কাজ করবেন তিনি বোর্ডের সভাপতি হয়ে, তিনি এর আগে সিএবির প্রেসিডেন্ট ছিলেন আর তার পরে তাকে ভারতীয় দলের প্রেসিডেন্ট হিসেবে নির্বাচন করা হয়, এই সিদ্ধান্ত ইতিবাচক একটা সিদ্ধান্ত।

যার ফলে ভারতীয় দলের উন্নতি হবে নিঃসন্দেহে। কিন্তু সৌরভের আরেকটি প্রসঙ্গ টেনে বলেন, খেলোয়াড়দের জানিয়ে দলে পরিবর্তন করা উচিৎ। তাদের না জানিয়ে এই ভুল করা যাবে না। যেটা সৌরভও করেছিলো। এর আগে সৌরভের সিদ্ধান্তেই কুম্বলেকে হাড কোচ বানানো হয়েছিল যার বিরোধীতা করেছিলেন এই রবি শাস্ত্রী।

এই রকম আপডেট পেতে লাইক করুন