মোদীর মন কি বাতে উঠে আসলো চাঞ্চল্যকর কথা, জানুন শীঘ্রই

120

এবার দীপাবলির দিন প্রধানমন্ত্রীর শো মন কি বাত যার মধ্যে মানুষের সাথে যোগাযোগ করতে পারে তাদের মনের কথা শুনতে পারে প্রধানমন্ত্রী। তো সেই মান কি বাত এবার সম্প্রচার হল দীপাবলির দিনে, ২৭ তারিখে, এবার এই মন কি বাতে উঠে এসেছে ভারত কি লক্ষী এই নতুন কথা।

তিনি তার মানে এর দ্বারা ভারতের মেয়েদের কথা তুলে ধরবেন। তিনি এই মান কি বাতের কথা তার অফিসিয়াল টুইটার হ্যান্ডেল থেকে শেয়ার করেন। তিনি তার টুইটারে লেখেন , আপনাদের মনের কথা জানান, এই অনুষ্ঠানের জন্য।

এবার কার মন কি বাত অনুষ্ঠান হল ৫৮ তম আর সেই মন কিবাতেই উঠে আসলো অনেক অজানা কথা।
প্রধানমন্ত্রী আজ তার কথা শুরু করেছে ভারত কি লক্ষী এই কথা দিয়েই, তিনি বলেন এই বিষয় নিয়ে অনেকে অনেক কথাই বলেছে।

আপনাদের এই সম্পর্কে জানা উচিৎ। তিনি এটাও বলেন, এখন এই আলোর উৎসব শুধু ভারতের মধ্যেই নয় দেশের বাইরে অনেক জায়গাতেই পালিত হচ্ছে, তাই এতে প্রমাণিত হয় যে ভারতের সংস্ক্ররতি অনেক জায়গাতেই স্থাপিত হয়েছে।

তিনি এর সাথে সর্দার বল্লভ ভাই প্যাটলের কথাও বলেন, ৩১ অক্টোবর তার জন্মদিনের কথা উল্লেখ করে শ্রদ্ধা জানায়। আর সাথে বলে আমরা তার সম্পর্কে অনেক কথাই জানি না, তিনি হায়দ্রাবাদের সাথে জুনাগড়ের যেমন মিল ঘটিয়েছিল তেমন ভাবে লাক্ষাদ্বীপের সাথেও এমনটা করেছিল।

এর পরেই তিনি রামের জন্মভূমি নিয়ে কথা বলেন তিনি বলেন, আমি মনে রাখব সেই দিনটা যেদিন রামের জন্মভূমির ওপরে রায় দিয়েছিল হায়দ্রাবাদ হাইকোর্ট। এই দিন আমার আজও মনে আছে এই দিন ভবিষ্যতের মানুষের একতার পথেকে আরও সুদৃঢ় করবে।

এই রকম আপডেট পেতে লাইক করুন