দীপাবলির অফারে মন মাতানো প্ল্যান নিয়ে হাজির Jio, খুশির আমেজ গ্রাহকদের মধ্যে

268

জিও প্রত্যেকবার কিছু না কিছু নতুন নিয়ে আসে আর এবারও তারা সেটাই করেছে প্রত্যেক বার যেটা তারা করে। তারা গ্রাহকদের কথা ভেবে এবার একটি নতুন অফার নিয়ে এসেছে, এম্নিতে এবার সব গ্রাহক তাদের উপর ক্ষুব্ধ , কারন তারা ট্রাইয়ের নিয়ম হিসেবে জিও টু জিও ফোন ছাড়া অন্য নেটোয়ার্কে ফোন করলেই দিতে হবে মিনিটে ৬ পয়সা, এমনতো কথা ছিল না, অনেকেই মনে করেছে প্রতারণা করেছে জিও কিন্তু এবার তাদের শান্ত করতে এই নতুন উদ্যোগ জিওর।

তারা এবার নতুন জিও কলের সুবিধা করেছে, আগের বার এই সময়ে তারা নতুন দুটোফোন লঞ্চ করেছিল কিন্তু এবার তারা নতুন ফোন লঞ্চের দিকে না ঝুকে বিভিন্ন প্ল্যানের দিকে ঝুকেছে। এবার তারা নতুন সব প্ল্যানের সাথে অন্য নেটোয়ারেকে ফোন করার জন্যও সময় বেধে দিয়েছে, তারা এবার তাদের নতুন কিছু প্ল্যান লঞ্চ করেছে সেগুলো হল ৭৫ টাকা থেকে শুরু সেখানে পাবেন অনেক সুবিধাই, এর নাম রাখা হয়েছে অল ইন ওয়ান। এর মধ্যে ডেটা সার্ফিং এর সুবিধা সাথে থাকছে ফ্রী ভয়েস কল।

তাদের নতুন আরও প্ল্যান হল, ১২৫ টাকা, ১৫৫ টাকা, ১৮৫ টাকা, ২২২ টাকা, ৩৩৩ টাকা, ৪৪৪ টকা , ৫৫৫ টাকা। ১২৫ এ পাবেন অন্য সব নেটোয়ার্কে ফোন করার জন্যও ৫০০ মিনিট পাবেন সাথে ১৪ জিবি ডেটা। তারপরে ১৫৫ টাকায় পাবেন ৫০০ মিনিটের কলের সুবিধা অন্য সব নেটোয়ার্কে আর সাথে ২৮ জিবি ডেটার সুবিধা।

আর পরের সব গুলোতে পাবেন জিও টু জিও ফ্রি কল, অন্য নেটওয়ার্কে ফোন করার জন্যও ১০০০ মিনিট, ফ্রি এস এম এস এবং দৈনিক ১.৫ থেকে ২ জিবি করে ডেটা।

এই রকম আপডেট পেতে লাইক করুন