বড় উদ্যোগ, এবার থেকে সরাসরি আপনার কথা শুনবে চেয়ারম্যানরা

108

এবার থেকে সাধারণ মানুষের নালিশ শুনবে চেয়ারম্যানরাও, বিধান নগরের মেয়র কৃষ্ণা চক্রবর্তী নিজের তরফ থেকে একটি পরিষেবা চালু করেছে, যার নাম দেওয়া হয়েছে আপনার ওয়ার্ডে আপনার মেয়র। এই প্রকল্পে সাধারণ মানুষ নিজেদের অসুবিধার কথা তাদের ওয়ার্ডের মেয়রদের কাছে বলতে পারবে।

আর এই পথে চলে ফিরহাদ হাকিম একটি পরিষেবা চালু করতে চলেছে যেখানে বরো সব চেয়ারম্যানের সাথেও সাধারণ মানুষ তাদের অসুবিধার কথা বলতে পারবে। কিছুদিন আগেই মমতা ব্যানার্জী বিরোধীদের কথা মনোযোগ দিয়ে শুনেছে আর তারপর থেকে তার দলের কর্মীরা সেই পথেই হাটবে বলে মনে করা হচ্ছে এর জন্যও অনেক চেয়ারম্যান এখন সাধারণ মানুষের কাছাকাছি আসার চেষ্টা করছে আর তাদের সমস্যা সমাধানের চেষ্টা করছে।

এই সিদ্ধান্ত নেওয়ার পর থেকেই চেয়ারম্যান্রা তাদের কাজে লেগে গেছে, তারা বলছে পুর মন্ত্রীর এই সিদ্ধান্তে আমরা খুব খুশি, এর দ্বরা আমরা মানুষের অনেকটা কাছে যেতে পারবো, তাদের সমস্যার সমাধান করতে পারবো। কিন্তু এখন প্রশ্ন বিধানগরকেই এতো কেনো গুরুত্ব দ্বয়া হচ্ছে? আসলে গত কয়েকবছরে একদম কাজ হয় নি এখানে।

গোষ্ঠীদ্বন্দ্বের কারনে মানুষের দিকে নজর দিলেও তা স্বল্প, তাই এবার উঠে পড়ে লেগেছে সেখানকার চেয়ারম্যানেরা, এখন সেখানে অনেক দিকেই উন্নতি করা হবে বলে জানিয়েছে তারা। সেখানকার রাস্তা, জল নিকাশি ব্যবস্থা সবা কিছুর এখন উন্নতি করা হবে। এর মাধ্যমে স্পষ্ট বোঝা যাচ্ছে তারা পরিষেবাকেই গুরুত্ব দিতে চাইছে।

এই রকম আপডেট পেতে লাইক করুন