BREAKING: ফের আরেক নতুন সংস্থা তৈরী করতে চলেছে রালায়েন্স জিও

178

এবার নতুন উদ্যোগ রিলায়েন্স জিওর। তারা এবার তৈরী করতে চলেছে নতুন সংস্থা। ডিজিটাল দুনিয়াতে তাদের নিজেদের উপস্থিতি জোরালো করতে এই উদ্যোগ তাদের। তারা পরিকল্পনা করেছে এই জিও কে আর জিওর বিভিন্ন দিক থেকে ঋণ মুক্ত করতে এই নতুন ইন্ডাস্ট্রি।

তাদের নতুন এই সংস্থার মধ্যে সমস্ত ডিজিটাল পরিষেবা কে একত্র করে রাখা হবে, কারন জিও এখন অনেক ঋণের চাপে পড়েছে, টেলিকম সংস্থা গুলো খুব চাপের মধ্যে আছে তাদের ওপরে অনেক টাকা জমে আছে আর তা এখন সুপ্রিম কোর্টের নির্দেশে মেটানোর সময় এসে পড়েছে।

এই সবের হাত থেকে ও নতুন কিছু পরিকল্পনার লক্ষে এই উদ্যোগ রিলায়েন্স জিওর। গত ১৪ বছরের বকেয়া এবার মেটানোর সময় এসে গেছে তাই এবার সমস্ত টেলিকম কোম্পানির ওপরে চাপ দেওয়া হচ্ছে , তার মধ্যে জিও একটি।

এখন যদি দেখা যায় ভারত ব্রড ব্যান্ড ব্যবহারের দিক থেকে ১৫৫ নম্বরে কিন্তু মোবাইল ডেটার দিক থেকে ১ নম্বরে তাহলে ফারাক্টা বুঝতেই পারছেন। তাই এইসবের মধ্যে সমতা আনতে কাজ করবে এই নতুন সংস্থা। জিওর অনেক কিছুকেই এর অন্তর্গত করা হবে, জিও টিভি, জিও নিউজ আরও অনেক কিছুকেই। তো এই কাজ শেষ হলে ডিজিটাল ইন্ডিয়ার অনেক স্বপ্নও পুরন হবে বলে মনে করছে মুকেশ আম্বানি।

এই রকম আপডেট পেতে লাইক করুন