সভাপতি পদে বসার পরেই টেস্ট নিয়ে নতুন ভাবনা সৌরভের, শুরু হতে পারে নতুন অধ্যায়

148
ছবিঃ সংগৃহীত

এখন তিনি বিসি সি আই এর প্রেসিডেন্ট, আর তার দায়িত্ব হাতে তুলে নেওয়ার আগের দিনই সিএবির এই প্রাক্তন প্রেসিডেন্টকে সংবর্ধনা দেওয়ার ব্যবস্থা করেই ফেলেছিল কিন্তু তা থেকে বিরত থাকতে বলা হয়েছিল, কিন্তু বাংলার ছেলে, আর প্রাক্তন সিএবির প্রেসিডেন্ট বলে কথা কিন্তু তাকে সংবর্ধনা না দিলে হয়, তাই আজ তার জন্যও এক রাজকীয় সংবর্ধনার ব্যবস্থা করা হয়, আর তাতেই তিনি তার বক্তব্য রাখেন।

এই রকম আপডেট পেতে লাইক করুন

তার সেই সংবর্ধনায় উপস্থিত ছিল আজহারুদ্দিন, ভিভিএস লক্ষ্মণ। তার কথাতেই তার আগামীদিনের কাজের কিছুটা হলেও ধারণ পাওয়া গেছে। তিনি তার এই সংবর্ধনাতেই বলেছে রাত দিনের টেস্টের কথা। তিনি বলেছেন, আমি রাত দিনের টেস্টের পক্ষে, আমি চেষ্টা করব এটা কিভাবে করা যায়। কিন্তু এর আগে রাচিতে যে টেস্ট হয়েছিল তাতে দর্শক কম থাকায় ভারতীয় অধিনায়ক কয়েক জায়গায় টেস্ট বন্ধ রাখার কথা বলেছিল।

কিন্তু প্রেসিডেন্ট জানিয়েছে, অনেক সময় এমন হয় মানুষ কাজের দিনে টেস্ট খেলাকে এড়িয়ে চলে কিন্তু সেই খেলা যদি রাত পর্যন্ত হয় তাহলে তারা কাজের পরেও মাঠের দিকে আসবে। কোহলির কথা বলা হলে তিনি জানায়, এই নিয়ে অধিনায়কের সাথে কথা হয়েছে তার, অধিনায়ক দেশের মাটিতে দিনরাতের টেস্ট খেলতে রাজি। এই সব কথার পরে আর কিছু নতুন করে বলতে হবে না, এতে বোঝাই যাচ্ছে হয়ত সামনেই শুরু হতে চলেছে রাত দিনের টেস্ট।

এই রকম আপডেট পেতে লাইক করুন