হঠাৎ ধোনির বাগানবাড়িতে পান্থ, সাথে উপস্থিত আরেকজন! কিন্তু কেন?

130
হঠাৎ ধোনির বাগানবাড়িতে পান্থ, সাথে উপস্থিত আরেকজন! কিন্তু কেন?

ধোনীর বাড়িতে হঠাত উপস্থিত তার উত্তরসূরি, আর কার কথা বলছি ঠিক বুঝতে পারছেন, হ্যা আমারা রিষভ পান্থের কথা বলছি। ধোনী অনেকদিন থেকেই ক্রিকেট মাঠের বাইরে, তার সাথে তার ভক্তদের যোগাযোগ প্রায় নেই বললেই চলে কারন তিনি তারা পরিবারের সাথে সময় কাটাতে ব্যাস্ত। এখন তিনি তার রাঁচির বাড়িতে। তো সেই রাঁচির বাড়িতে উপস্থিত হল তার উত্তরসূরি রিষোভ পান্থ।

এই রকম আপডেট পেতে লাইক করুন

আমরা জানি এখন ধোনির জায়গায় আমরা দেখতে পারবো রিষভ পান্থকে। কিন্তু এটাও জানি আমরা ধোনির জায়গা কেউ পূরন করতে পারবে না। কিন্তু আমরা চেষ্টা তো করতেই পারি। তাই ধোনির কাছে অবসর সময়ে অনেক টিপস নিয়েছে রিষোভ পান্থ। তিনি স্বীকার করেছেন, তাকে অনেকবার ধোনী কিপিং সম্পর্কে অনেক পরামর্শই দিয়েছে।

কিন্তু সম্প্রতি রিষোভ পান্থ যখন ধোনীর ফার্ম হাউসে যান তার একটি ছবি পোস্ট করেন টুইটারে, সেখানে লেখা ভালো চিন্তা ভাবনা শুধু। রিষভ সময় পেলেই ধোনীর সাথে দেখা করতে যান। আর এটা জাতীয় দলে খেলার আগের থেকেই।

তিনি ধোনীর অনেক স্টাইলই নকল করার চেষ্টা করে। তবে এবার যখন তিনি দেখা করতে যান তার সাথে তাদের সাথে আরেকজনও ছিল যার কথা এখনও বলা হয় নি সেটা হল ধোনীর পোষ্য। আমরা জানি ধোনির বাড়িতে অনেক কুকুরই আছে তিনি তার পোষ্যর সাথে অনেকটা সময় কাটান। যা আমরা আগেও দেখেছি।

এই রকম আপডেট পেতে লাইক করুন