মুখোমুখি মহারাজ বনাম রান মেশিন কোহিলি, বিরাটকে বিশেষ বার্তা সৌরভের

98

সভাপতি আসনে বসার পরেই কোহলির সাথে মহারাজ তার বৈঠক সেড়ে ফেলল। তিনি হয়ত এখন খেলেন না, কিন্তু মহারাজের অভিজ্ঞতা সবার থেকে বেশী সেটা বুঝতে হবে, আর এখন ধরে নিতে হবে তিনিই ক্যাপ্টেন, তিনি মাঠের বাইরে থেকেই সব পরিচালনা করবে।

এই রকম আপডেট পেতে লাইক করুন

জানা গেছে তাদের বৈঠক ইতিবাচক হয়েছে। আর মহারাজ দলের পাশে থাকার আশ্বাস দিয়েছে যেকোনো পরিস্থিতিতে, সব ধরনের সাহায্যে তিনি আছে দলের পাশে, কিন্তু তিনি দলের কাছ থেকে কোহলিদের কাছ থেকে পারফম্যান্স চেয়েছে।

কোহলির থেকে বোর্ডের সভাপতি অনেক ম্যাচ বেশী খেলেছে। আর তার অভিজ্ঞতা অনেকটাই বেশী। আর এই পর্যায়ে থেকে ভালো মতো সব ব্যাপার তিনি বুঝে নিতে পারবেন। আজ ঠিক দুপুরে বোর্ডের প্রধান কার্যালয়ে দুজনের মধ্যে ৪৫ মিনিট বৈঠক হয়েছে, আর সেখানে উপস্থিত ছিল রোহিতও, তাদের সাথে সব খোলাখোলি কথা হয়েছে, আর তাদের পারফরম্যান্স নিয়ে তিনি খুব খুশি, কিন্তু তা আরও ভালো করার পরামর্শ দিয়েছে বলে জানা গেছে।

আগামীদিনের অনেক পরিকল্পনাই তারা করেছে বলে জানা গেছে, দাদা তার কথা মাধ্যমে হয়ত বুঝিয়ে দিয়েছে কিভাবে তিনি এখন তার দায়িত্ব সামলাবেন, আর তার এখন কাজ দলের প্রেসিডেন্ট হিসেবে তো অবশ্যই তার থেকেও বেশী তিনি এখন দলের নন প্লেয়িং ক্যাপ্টেন হেবেই দায়িত্ব গ্রহন করবেন। রোহিতের সাথেও মহারাজের কথা হয়েছে সামনেই বাংলাদেশের সাথে টি টোয়েন্টি, আর তা নিয়েই কথা হয়েছে তার সাথে।

এই রকম আপডেট পেতে লাইক করুন