স্বামীকে স্বপ্নে দেখেই গর্ভবতী হলেন মহিলা, চাঞ্চল্য রাজ্যু জুড়ে

336

এ এক আজব কান্ড,শেষে কি না নিজের স্বামীকে স্বপ্নে দেখেই গর্ভবতী হয়ে গেলেন স্ত্রী, এই ঘটনা সামনে আসতেই হতচকিত হয়ে যান এলাকার মানুষ, এও কি কোনোদিন সম্ভব, এতো সিনেমাকেও হার মানিয়ে ছাড়বে। সম্প্রতি এই ঘটনা ঘটেছে বিহারের ভাগলপুরে।এখানে এক মহিলার গর্ভাবস্থার খবর সামনে আসায় চাঞ্চল্য ছড়িয়েছে।

এই রকম আপডেট পেতে লাইক করুন

জানা গিয়েছে, ওই মহিলার স্বামী বিগত 7 মাস থেকে কলকাতায় থাকেন, তাদের মধ্যে ফোনেই যোগাযোগ হতো এতদিন।কিন্তু পুজোর মরসুমে বাড়ি আসতেই জানতে পারেন তার স্ত্রী গর্ভবতী, তিনি তিন মাসের গর্ভবতী। এই ঘটনা জানতে পেরেই মাথায় হাত পরে স্বামীর। তিনি ভেবেই পারছেন না যে কিকরে এটা সম্ভব।

স্ত্রীকে জিজ্ঞাসা করায় আরো আকাশ ভেঙে পড়ে স্বামীর মাথার উপর। ওই মহিলার কথা শুনে পরিবারের সকলে হতবাক হয়ে যান।ওই মহিলা দাবি করেন, তার স্বামী স্বপ্নে তাকে প্রতিদিন দেখা দিত, স্বপ্নেই তার স্বামী তাকে আদর করতেন, ভালো বাসতেন। এজন্যই তিনি গর্ভবতী হয়েছেন।

এই ঘটনা সামনে আসতেই মহিলার শ্বশুরবাড়ির লোকজন তাকে আর বাড়িতে থাকতে দিতে চাইছেন না। শ্বশুরবাড়ির পক্ষ থেকে পুলিশে অভিযোগ দায়ের করার কথা ভাবছেন। ওই মহিলার ডিএনএ টেস্ট করার দাবি উঠতে থাকে, অন্যদিকে ওই মহিলার ভাই বধূনির্যাতনের মামলা করার হুমকি দিয়ে যান।

শেষে কোনো সুরাহা না হবার জন্য গ্রামের বাসিন্দারা পঞ্চায়েত ডাকে,সেখানে ওই মহিলাকে নিয়ে আলোচনা হলে লি মহিলার মোবাইল ফোন চেক করা হয়।ওই মহিলার ফোনে একটি যুবকের নম্বর পাওয়া যায়,ওই যুবকের সাথে ওই মহিলার ঘন্টার পর ঘন্টা কথা হওয়ার কল রেকর্ড সামনে আসে, মহিলার শ্বশুরবাড়ির লোকজনদের দাবি ওই বাচ্চা ওই যুবকের।এখন অন্য গল্প ফাঁদছে।

কিন্তু তিনি যে স্বপ্নে গর্ভবতী হয়েছেন তা নিয়ে শুরু হয়েছে বিভিন্ন গল্প ওই এলাকায়। স্বপ্নে গর্ভবতী হবার কথা এখন লোকের মুখে মুখে ঘুরে বেড়াচ্ছে।

এই রকম আপডেট পেতে লাইক করুন