সৌরভ আশাবাদী ভারত বনাম বাংলাদেশ সিরিজে, সম্মতি শেখ হাসিনার

86
ছবিঃ ANI

এখন একটা জল্পনার মধ্যে আছে ভারত বনাম বাংলাদেশের সিরিজ, কিন্তু সৌরভ আশাবাদী বলে জানা গেছে, কারন শেখ হাসিনার সম্মতি পেয়ে গেছে বলে জানা গেছে। জানা গেছে বিবিসির তরফ থেকে খেলোয়াড়রা বিদ্রোহ করছে, আর এই কথাই জানায় বিবিসির সভাপতি নাজমুল।

কিন্তু সময় প্রায় নেই বললেই চলে আর কিছুদিনের মধ্যেই ভারত বনাম টি টোয়েন্টি। কিন্তু বুধবার সৌরভ বিসিবি আই এর আসনে বসে তা স্পষ্ট করে দিল আগামীতে ভারত বনাম বাংলাদেশের টেস্ট সিরিজ হচ্ছে কারন আমাওরা বাংলাদেশের প্রধানমন্ত্রীর সম্মতি পেয়ে গেছি, আর তিনি রাজি হয়েছেন কলকাতায় এসে খেলা দেখবেন, আর তিনি যখন আসবেন তার মানে দল না এসে থাকতে পারবেন।

বাংলাদেশের খেলোয়াড়রা জানিয়ে দিয়েছেন আমাদের দাবি না মানলে ক্রিকেট খেলার কোনও প্রশ্নই নেই, তাদের দাবি ১১ দফার দাবি মেনে নিতে হবে, কিন্তু তারা এই কথা বলছে ঠিকই , হাতে সময় প্রায় নেই বললেই চলে। এখন এই জল কতদুর গড়ায় তা সময়ই বলবে বলে অনেকে মনে করছে।

বাংলাদেশের খেলোয়াড়দের কথা নিয়ে আজ সৌরভকে প্রশ্ন করা হলে ইয়িনি জানিয়ে দেয়, আমি শুনেছি, কিন্তু এতে আমাদের কিছু করার নেই কারন এটা তাদের দেশের ব্যাপার, আশা করি খুব তাড়াতাড়ি তাদের ঝামেলা মিটে যাবে।

এবার বাংলাদেশের সাথে ভারতের ম্যাচ নিয়ে সৌরভ অনেক বড় চিন্তা ভাবনা করেছে, এবার খেলা দেখার জন্যও দিউ দেশের প্রধানমন্ত্রীদের আমন্ত্রণ করেছেন, আর এখানেই প্রধান অতিথি হিসাবে মমতা ব্যানার্জীকে ডাক হবে বলে জানা গেছে।

তাছাড়া সেখানে উপস্থিত প্রধানমন্ত্রীদের হাতে বেল বাজিয়ে খেলা শুরু করা হবে, আর সৌরভের অভিষেক টেস্টে বাংলাদেশ ক্রিকেটারদের সংবর্ধনা দেওয়া হবে বলে জানা গেছে। এখন সবাই এইসবের দিকেই তাকিয়ে আছে, কিন্তু সমস্যা এখন একটাই বাংলাদেশের ক্রিকেটাররা কখন তাদের মত পরিবর্তন করবে আর কখন তারা ভারতে টেস্ট খেলতে আসবে।

এই রকম আপডেট পেতে লাইক করুন