ধনতেরাসে ভুলেও কিনবেন না এই ১০ জিনিস, নাহলেই বিপদ, কিনুন এই সব জিনিস

75

আমরা আমাদের সংসারের কথা , পরিবারের কথা অনেকটাই ভাবি, তার মঙ্গল হয় কিভাবে তার কথাও ভাবি, তার জন্যও যা ভালো আমরা তাই করি। এবার সামনেই ধনতেরাস আর তার জন্যও মানুষ সোনা বা কোনও ধাতু কিনতে বাজারে ভিড় বসিয়েছে।

এই রকম আপডেট পেতে লাইক করুন

এদিন কোনও না কোনও ধাতু কিনতে হয় , আর তার জন্যও মানুষ গয়নার দকানে ভিড় জমিয়েছে, কিন্তু জানেন কি কিছু জিনিস এমন আছে যা কেনা উচিৎ নয় , অনেকেই তা জানেন না , তবে এবার জেনে নেওয়া যাক।

অনেকেই ভাবে ধাতু কিনতে হবে তাই ভেবে অনেকে লোহা কিংবা অ্যালুমিনিয়ামের জিনিস কিনে বসে কিন্তু তা অমঙ্গল, কিন্তু পিতল কিংবা তামার জিনিশ সহজেই কিনতে পারেন। এছাড়া এদিন খালি কলসি, ধারালো অস্ত্র, যেমন কাঁচি, ব্লেড এমন সব কিছু, ডাল, ডালডা, ঘি জাতীয় জিনিস না কেনাই ভালো।

এবার জেনে নিন খালি কলসি কিনবেন না, কয়েকদিন পরে কিনু ধনতেরাসের । কিন্তু যদি আপনার খুব তারাহুরো থাকে তাহলে জল ভর্তি করে বাড়িতে তা নিয়ে আসুন। এবার জেনে নিন, কি কিনলে আপনার ভালো, অনেকেই সোনা, মুল্যবান মুদ্রা কেনে সেদিন, অনেকে বাইক , গাড়িও কেনে।

আর যদি কিছু কেনেন সেদিন চেষ্টা করবেন যাতে টাকা বাইরে থেকে না বের হয়, চাইলে সেই টাকা আপনি একদিন আগেই মিটিয়ে রাখতে পারেন, সেদিন শুধু নতুন জিনিস ঘড়ে আনবেন। এছাড়া কালো জিনিশপত্র সেদি না কেনাই ভালো, বিশেষ করে সেদিন কাচের জিনিস ঘরমুখো করবেন না।

এই রকম আপডেট পেতে লাইক করুন