‘সরকারের টাকা কি সস্তা?’ এই বলে হঠাৎ চটে গেলেন মমতা! দেখুন কেন

81

এবার মমতা ব্যানার্জী বেজায় চটে গেলেন, কারন এবার বিশ্ববিদ্যালয়ের খরচ এতোটাই যে সবার মাথা ঘুরে যাওয়ার জোগাড়, তাই মমতা ব্যানার্জী এবার এই কথার ওপরে সরব হয়ে বললেন টাকা কি এতোটাই সস্তা? তিনি এখন পাহাড় সফরের জন্যও উত্তরবঙ্গে, আর সেখানে আজ কার্শিয়াং এ এক প্রশাসনিক বৈঠকে যোগ দেয় তিনি,

এই রকম আপডেট পেতে লাইক করুন

আর সেখানেই উঠে আসে হিল ইউনিভার্সিটির কথা, সেখানে তার কাছে দাবি জানায় একটা ইউনিভার্সিটি করতে ৩৩০ কোটি টাকা লাগবে, আর সেই কথাতেই তিনি রেগে গিয়ে বলেন, আমি এখন মাল্টি স্পেশালিস্ট হাসপাতাল বানাচ্ছি ২৫ কোটি টাকায় আর আপনারা এতো টাকা দেখাচ্ছে, কে বানিয়েছে এই হিসাব? সরকারের টাকা কি এতোটাই সস্তা, আমি বলছি আপনাদের বিশ্ববিদ্যালয় বানাতে যেনো কোনও রকম বাইরে থেকে টাকা নিতে না হয়। নুন্যতম ৫০ কোটি টাকায় এটা বানান।

মমতা বায়নার্জীর কার্যকলাপ দেখে মনে হচ্ছে ভুল থেকে শিক্ষা পেয়েছেন তিনি, তাই এবার উঠেপরে লেগেছে, প্রথমে কাট্মানির কোথায় তিনি সরব হয়েছিলেন , টাকার ব্যাপারে তিনি এখন অনেকটাই সতর্ক হয়েছেন। এই কাটমানি যেমন সরকারের টাকা নয়ছয় করেছে তেমনি এবার থেকে যেন আর এমন কোনও কার্যকলাপ না হয় তার দিকে তার গভীর নজর থাকবে।

এই রকম আপডেট পেতে লাইক করুন