নাওয়াজ শরিফকে জেলে বিষ দেওয়া হচ্ছে, বিস্ফোরক অভিযোগ ছেলের

80

পাকিস্তানের নওয়াজ শরিফ , তিনি সম্প্রতী দেশের বিভিন্ন দুর্নীতি মামলায় জেলে আছেন , তিনি দুর্নীতী দমন সংস্থার অধীনে আছেন, আর সেখানেই নাকি তার খাওয়াতে বিষ দেওয়ার অভিযোগ তুলল তার ছেলে হুসেন নাওয়াজ। তিনি বললেন বাবার খাবারে বিষ মেশানো হচ্ছে।

এই রকম আপডেট পেতে লাইক করুন

এই কথা বলার পেছনে একটাই কারন তিনি হঠাত অসুস্থ হয়ে পরে আর তার পরে তাকে হাসপাতালে ভর্তি করা হয় আর সেখানে পরীক্ষা করে ধরা পরে তার রক্তে প্লেটলেট অনেক হারে কমে গেছে, যা তার স্বাস্থের পক্ষ অনেকটাই ক্ষতিকারক।

তিনি যখন অসুস্থ হয়ে পরে তখন তাকে ব্যাক্তীগত ডাক্তারের দ্বারা চিকিতসা করা হয় আর তারপরেই তার অসুস্থ হওয়ার কারন জানা যায়। তারপরেই তার ছেলে দিল্লি থেকে টুইট করেন আর বলেন, বাবার খাবারে বিষ মেশানো হয়েছে। এই কারণেই তার শরীর বারবার খারাপ হচ্ছে।

এখন তিনি আগের থেকে অনেকটাই সুস্থ , কিন্তু এখনও বিপদ্মুক্ত হননি তিনি। আগে যখন তার রক্ত পরীক্ষা করা হয় তখন তার রক্তে প্লেটলেটের সংখ্যা ছিল ২ হাজারের নিচে আর চিকিতসার পর তার সংখ্যা বেড়ে দাড়িয়েছে ২০ হাজারের মতো।

এদিকে পাকিস্তানে গুপ্তহত্যার খবর আগেও পাওয়া গেছে এটা এবার নতুন নয়, তাই অনেকে বিশ্বাস করছে তাকে বিষ দিয়ে মেরে ফেলার চক্রান্ত করছে বিরোধীরা। তাছারা নও্যাজ শরিফের জেল হয়েছে ৭ বছরের , কিন্তু তাকে ফাসানো হয়েছে এটাই জানিয়েছে তিনি আর তাকে বর্তমান সরকার ফাসিয়েছে বলেও জানায় তিনি।

এক দিকে সেনার সাথে তার সম্পর্ক খুব একটা ভালো ছিল না, আর তাদের আস্কারাতেই ইমরান সরকার এমনটা করছে বলে তার দাবি।

এই রকম আপডেট পেতে লাইক করুন