রোনাল্ড ইন্সটাগ্রামে পোস্টে কত টাকা কামাই করে জানেন? চোখ কপালে উঠে যাবে আপনার

91
রোনাল্ড ইন্সটাগ্রাম পোস্টে কত টাকা কামাই করে জানেন? চোখ কপালে উঠে যাবে আপনার

রোনাল্ড একটা বিশালাকায় নাম, যার অন্তর্নিহিত মানে খুজতে গেলে ভুল করবেন। তার সাফল্যের চাবিকাঠি শুধুই তার অক্লান্ত পরিশ্রম। তাছাড়া আর কিছু নয়। তার বয়স এখন ৩৪ মাত্র, তিনি জীবনের এখন সেই পর্যায়ে যা আমরা স্বপ্নেও কল্পনা করতে পারবো না। সম্প্রতি তার ক্লাব জুভেন্তাস লোকোমেটিভ মস্কোর সাথে খেলল।

এই রকম আপডেট পেতে লাইক করুন

আর তাতে তার অনবদ্য পারফর্মেন্স, তাই তাকে সাংবাদিকরা প্রশ্ন করেছে, কিন্তু তিনি জবাবে বলেছে আমার বয়স দৈনিক বাড়ছে কিন্তু এর মানে এটা নয় আমার অবসরের স্পম্প্য এসে গেছে কারন এখন যে খেলাটা আমি খেলছি তাতে আমার বেশ পরিণত লাগছে, তাই অবসরের কথা ভাবছি না আর আমি আমার খেলা দিয়ে প্রমাণ করে দিয়েছি যে আমার অবসরের সময় এসেছে নাকি না।

তাকে ব্যালোডিয়র নিয়ে প্রশ্ন করলে, তিনি বলেন, আমি কখনই নিজের হয়ে পুরষ্কারের জন্যও মাঠে নামি না। আমি দলের হয়ে খেলি আমি চাই দলের জন্যও ট্রফি জিততে। আর আমার নিজের হয়ে ট্রফি জেতা তখনই সহজ হবে যখন আমি দলের হয়ে ট্রফি জিতব। আমার কাছে দলের হয়ে খেলা ও তার হয়ে ট্রফি জেতাটাই সব থেকে বেশী গুরুত্বপুর্ণ।

এবার সাংবাদিকরা তার উপার্জনের ওপরে একটা সমীক্ষা করেছে , তিনি তার আয় খেলার মাধ্যমে যা করে তার থেকে বেশী আয় ইন্সটাগ্রামে ছবি আপ্লোডের মাধ্যমে বেশী করে। আগের বার তিনি ইন্সটাগ্রামে ছবি আপলোড করে ৩৩৯ কোটি টাকা উপার্জন করেছে। তিনি যখন একটা ছবি পোস্ট করে তখন সেখান থেকে কামাই করে ৬ কোটি ৯১ লক্ষ।

 

View this post on Instagram

 

Cold days ask for good quality footwear! Check our CR7 Fall/Winter collection. #PLAYFECTIONISM #CR7fw19 #CR7

A post shared by Cristiano Ronaldo (@cristiano) on

এই রকম আপডেট পেতে লাইক করুন