আজ আনুষ্ঠানিক ভাবে বোর্ড প্রেসিডেন্ট হলেন সৌরভ, দেখুন BCCI-এর টুইট

101
আজ আনুষ্ঠানিক ভাবে বোর্ড প্রেসিডেন্ট হলেন সৌরভ, দেখুন BCCI-এর টুইট
ছবিঃ BCCI twitter
আজ সৌরভ গাঙ্গুলী আনুষ্ঠানিক ভাবে  বিসিসি আই এর প্রেসিডেন্টের আসনে বসলেন, এই বিষয় নিয়ে অনেক জল ঘোলাই হয় কিন্তু শেষ পর্যন্ত ভালো কিছু একটা হল। আজ মুম্বাইএর সদর দপ্তরে আলোচনা সভায় সৌরভকে বোর্ড প্রেসিডেন্ট হিসাবে ঘোষণা করা হল।
আর ঠিক তার কিছুক্ষণ পরেই বিসিসি আই এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে  টুইট করে এই খবর জানানো হয়, আগের থেকেই জানা ছিল আজই সৌরভের এই সভাপতির আসনে বসার দিন, তার সাথে সচীব পদে অমিত শাহের ছেলে জয় শাহকে বেছে নেওয়া হয়, আর কোষাধক্ষ্য হলেন অরুণ ধুমল।
এদিন সুপ্রিমকোর্টের  নিযুক্ত একটি দল সৌরভকেই বোর্ড প্রেসিডেন্ট হিসেবে ঘোষণা করেন। এই কমিটির মেয়াদ ৩৩ মাস, এখন অনেকেই সৌরভের ওপরে আস্থা রেখে বলেছে এখন বিসিসি আই এর নতুন সুর্যোদয় দেখবে সবাই, এখন সৌরভের নতুন ইনিংস শুরু হবে যা দেখার জন্যও সবাই , সারা দেশ মুখিয়ে আছে।
আমরা জানি দাদার কাছে মানুষের  অনেক কিছুর প্রত্যাশা। দাদা নিজেও এই বিষোয় নিয়ে বলে, এটাও একটা নতুন ইনিংস , সামনে অনেক কাজ করা বাকি, আমি আমার সারাটা দেওয়ার চেষ্টা করব।
 বোর্ডের প্রেসিডেন্ট হিসেবে সৌরভ ৩৯ ন্তম, তার বয়স এখন ৪৭ বছর, তিনি এর আগে সি এবির প্রেসিডেন্ট ছিলেন, তার এই কাজে অনেক ধারণাই আছে, তাই এবার এর জন্যও নির্দিধায় বেছে নেওয়া হয়।

এই রকম আপডেট পেতে লাইক করুন