বিজয়া অনুষ্ঠান থেকে NRC নিয়ে বিশেষ বার্তা মমতার, জেনে নিন শীঘ্রই

69

এবার পাহাড় সফরে গিয়ে মমতা ব্যানার্জী সবাইকে পাহাড়ের ও বাংলার মানুষকে অবয় দিয়ে বললেন বাংলায় এন আর সি হচ্ছে না , তিনি ৫ দিনের জন্যও পাহাড় সফরে গিয়েছে আর তিনি আজকে শিলিগুড়ি পুলিশব কমিনেটের আমন্ত্রনে বিজয়ী সম্মেলনে উপস্থিত হয়েছেন, আর সেখান থেকেই তিনি সবাই কে একই বার্তা দিয়েছেন।

এই রকম আপডেট পেতে লাইক করুন

উত্তরবঙ্গের সবাইকে এই একই অভয় দিয়েছেন, তিনি বলেন এন আর সি বাংলায় হতে দেব না, আর আমরা হতে দেব না। তার বক্তব্যে অনেকটা মোদীর ছোয়া ছিল ,তিনি বলেন আমি আপনাদের পাহারাদার। তিনি আরও বলেন, আমরা এখানে অনেক জাতি মিলে বাস করি, এখানে কোনও ভাগাভাগি হবে না, আমরা একে অপরের হাত ধরে সম্প্রীতির আবহে বাস করব।

এই কথার সাথে দুর্গাপুজোর কথাও তিনি বলেছেন , তিনি বলেন পুজো উদ্যোক্তাদের ধন্যবাদ, আপ্নারা অনেক নিষ্ঠাকরে এই পুজো করেছেন, আপনারাও দেখিয়ে দিয়েছেন উত্তরবঙ্গ পিছিয়ে নেই দুর্গাপুজোতে, আর সংবাদ মাধ্যমকেও ধন্য বাদ। তারা উত্তর বঙ্গর পুজোকেও খুব সুন্দর ভাবে দেখিয়েছে।

তিনি বলেন চারদিকে বিজেপি নেতাদের যে আতঙ্ক, তারা এন আর সি নিয়ে যে শুরু করেছেন, এর জন্যও অনেকেই পুজো ভালোভাবে কাটাতেই পারেনি, অনেকের অবস্থা আরও খারাপ, তাই বলছি আপনারা শুধু শুধু চিন্তা করছেন, এন আর সি হচ্ছে না বাংলায়, আপনারা নিশ্চিন্তে থাকুন, এই কথা টা উত্তরবঙ্গের মানুষের জন্যও খুবই দরকার ছিল। আর তাই তিনি করলেন। এখন দেখা যাক মানুষের মনে কতটা ভীতি দূর হয়েছে বা হবে।

এই রকম আপডেট পেতে লাইক করুন