IUC চার্জ নিয়ে ট্রাইয়ের বিরুদ্ধে মুখ খুলল Jio, ফের আসবে কি ফ্রি কলের ব্যবস্থা?

169
IUC চার্জ নিয়ে ট্রাইয়ের বিরুদ্ধে মুখ খুলল Jio, ফের আসবে কি ফ্রি কলের ব্যবস্থা?

এবার জিও ট্রাইয়ের বিরুদ্ধে মুখ খুলল, তাদের তরফ থেকে জানানো হয়েছে ট্রাই নীতিবিরুদ্ধ কাজ করছে, এটা স্বেচ্ছাচারিতা, গরীব বিরোধি কাজ। এই আই ইউ সি চার্জের জন্যও মোবাইলের খরচ অনেক বেড়ে গেছে, আর তার জন্যই মানুষের অবস্থা খারাপ হয়ে গেছে।

এই রকম আপডেট পেতে লাইক করুন

এটা প্রধানমন্ত্রীর স্বপ্নের কাজ ছিল ডিজিটাল ইন্ডিয়া, সারা ভারত কে ডিজিটাক করে তোলার লক্ষ্যে উন্নিত হয়েছিলেন তিনি কিন্তু ট্রাই তার পথে বাধা হয়ে দাড়িয়েছে। জিওর অভিযোগ এই আই ইউ সি চার্জ বন্ধ না করলে ভারত ডিজিটাল হবে না এর পথে এই আই ইউ সি চার্জ বাধা হয়ে দাড়াচ্ছে।

এই আই ইউ সি চার্জ হল অন্য নেটোয়ার্কে ফোন করলেই আপনার টাকা দিতে হবে আর জিওর জন্যও সেটা মিনিটে ৬ পয়সা করে বরাদ্দ করেছে ট্রাই। আগে এই চার্জ ছিল ১৪ পয়সা করে কিন্তু এটাকে কমিয়ে ৬ পয়সা করা হয়েছে। এই আই ইউ সির নিয়ম এই মাশ থেকেই বন্ধ হওয়ার কথা ছিল কিন্তু হল তার উল্টো।

জানা গিয়েছিল ২০২০ র মধ্যে এই নিয়ম বন্ধ হবে বলে, কিন্তু এখন আবার যে কোনও সময় ব্যাগড়া দিতে পারে ট্রাই। তাই এখনি কিছু বলা যাচ্ছে না এর ওপরে। কিন্তু জিও বলেছে সিংহ ভাগ লোক জিও ব্যবহার করে আর তাদের কথা মাথায় রেখে অবিলম্বে এটা উঠিয়ে দেওয়া উচিৎ।

এই রকম আপডেট পেতে লাইক করুন