তৃণমূল নেতাদের তোর্সার জলে ভাসিয়ে কোচবিহারকে পবিত্র করা হবেঃ সাংসদ নিশীথ

134
তৃণমূল নেতাদের তোর্সার জলে ভাসিয়ে কোচবিহারকে পবিত্র করা হবেঃ সাংসদ নিশীথ

কোচবিহার: “আগামী দেড় বছর পর তৃণমূল নেতাদের তোর্সার জলে ভাসিয়ে দিয়ে, গঙ্গার জলে দিয়ে কোচবিহারকে পবিত্র করা হবে।’’ রবিবার মাথাভাঙ্গা শহরের চৌপথিতে গান্ধী সংকল্প পদযাত্রায় এসে এমনি মন্তব্য করেন সাংসদ নিশীথ প্রামানিক।

রবিবার ভারতীয় জনতা পার্টির উদ্যোগে রামঠ্যাঙ্গা,পারাডুবি, হিন্দুস্তান মোড়, পঞ্চানন মোড় হয়ে মাথাভাঙা শহরের ছুটিতে এসে এই যাত্রা শেষ হয়। এদিন সেখানে উপস্থিত ছিলেন জেলা সভানেত্রী মালতি রাভা, অভিজিৎ বর্মন, মনোজ ঘোষ সহ অন্যান্য নেতৃবৃন্দ।

এদিনের এই কর্মসূচীতে এসে সাংসদ নিশীথ প্রামানিক বলেন, আসামে এনআরসি চালু হয়েছে ঠিকই, তবে পশ্চিমবাংলায় এনআরসি চালু হবে না। এবিষয়ে সমস্ত নাগরিকদের আতঙ্কিত হওয়ার কোনো কারণ নেই বলে জানিয়েছেন তিনি।

পাশাপাশি এদিন সাংসদ তৃণমূলকে কটাক্ষ করে বলেন, “আগামী দেড়বছর পর তৃণমূল নেতাদের প্রসাদ জলে ভাসিয়ে দিয়ে প্রসাদ জল দিয়ে কোচবিহারকে পবিত্র করা হবে।’’ এবিষয়ে কোচবিহার জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি বিনয় কৃষ্ণ বর্মণ বলেন, “কোচবিহারের বুক থেকে তৃণমূল কংগ্রেসকে উৎখাত করতে গেলে সাংসদকে আরেকবার জন্ম নিতে হবে।

তিনি আরও বলেন, তৃণমূল দলটি এমনি এমনি আসনি। মা-মাটি মানুষের অনেক লড়াই সংগ্রামের মধ্য দিয়ে তৃণমূল কংগ্রেস দলটিকে তৈরি করেছে মমতা ব্যানার্জী। আমরা বিজেপির মতো জাতপাতের রাজনীতি নিয়ে আমরা ক্ষমতায় আসি নি। তাই তৃণমূল কংগ্রেসকে শেষ করা সম্ভব নয়।

এই রকম আপডেট পেতে লাইক করুন