ভিড় বাসের মধ্যেই স্বামীকে বেধড়ক মার স্ত্রীর, মুহূর্তে ভাইরাল ভিডিও

195
ভিড় বাসের মধ্যেই স্বামীকে বেধড়ক মার স্ত্রীর, মুহূর্তে ভাইরাল ভিডিও

ভিড় বাসের মধ্যেই যুবককে বেধড়ক মার স্ত্রীর। ঘটনাটি ঘটেছে বর্ধমানে। জানা যায়, তিন বছর প্রেম করার পর মিতা করের সাথে বিয়ে হয় অনিরুদ্ধ করের। তাঁদের একটি কন্যা সন্তানও রয়েছে। কিন্তু বিয়ের পর তাঁদের মধ্যে সমস্যা চলছিল কিছু নিয়ে। বিষয়টি পুলিশ-আদালত পর্যন্ত হয়েছিল।

এই রকম আপডেট পেতে লাইক করুন

মিতা কর অভিযোগ করেন, প্রায় ৫ বছর আগে তাঁকে গলা টিপে মারার চেষ্টা করেছিল তাঁর স্বামী। মেয়ে ও তাকে বাড়ি থেকে বের করে দেয়। তারপর থেকে তিনি বাপের বাড়িতেই রয়েছেন। পুলিশকে জানানো হলেও কোনো ব্যবস্থা নেওয়া হয়নি।

জানা যায়, শনিবার পরিবারের সাথে কলকাতা গিয়েছিলেন মিতাদেবী। কলকাতা থেকে বর্ধমান ফেরা বাসে অনিরুদ্ধবাবুকে দেখতে পান তাঁরা। তারপরেই দুপক্ষের মধ্যে ঝামেলা শুরু হয়। বাসের কয়েকজন সেই ঘটনার ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। সেই ভিডিওতে দেখা যায়, অনিরুদ্ধবাবুকে চর মারছেন মিতাদেবী।

বাস বর্ধমান পুলিশ বাজারে থামলে সেখানে জোর করে নামানো হয় অনিরুদ্ধবাবুকে। তারপর তাঁকে বেল্ট দিয়ে উক্তি পোস্টে বেঁধে রাখা হয়, সেখানে জুতো দিয়েও মারা হয় বলে অভিযোগ। যদিও, মিতাদেবী অভিযোগ করেছেন, বাসে তাঁকে মারধর করেছে অনিরুদ্ধবাবু। কিন্তু ভিডিও একদম উল্টো বলছে।

এই রকম আপডেট পেতে লাইক করুন