কংগ্রেসের পাশে দাড়িয়ে মমতাকে শিক্ষা দিতে বিশেষ আইনী বার্তা দীলিপের, তোলপাড় কলকাতা

357

এবার মমতার বিরেদ্ধে আইনি সাহায্যের বার্তা, দীলিপ ঘোষ জানালো আমরা সন্ময় বাবুর পাশে আছি। তার যদি কোনও আইনি সাহায্য লাগে তাহলে তার জন্যও বিজেপি সাহায্য করবে। তার পরিবারে পাশে আছে বিজেপি।
দীলিপ ঘোষ বলেন এই রাজ্যে যে চলছে তা হয়ত ইরাক সিরিয়েতেও হয় না, এই রাজ্যে স্বৈরাচারী শাসন চলছে আর তার বিরুদ্ধে রুখে দাড়ানোর সময় এসে গেছে।

এই রকম আপডেট পেতে লাইক করুন

তাছাড়া সন্ময় বাবুকে যেভাবে গ্রেফতার করা হয়েছে তার জন্যও আমরা তার পাশে দাড়িয়েছি কারন আমরা এটাকে মেনে নেব না, তিনি তো আমাদের বিরোধীদলের লোক তাও আমরা তাদের পাশে দাড়িয়েছি। বাড়ি থেকে কিভাবে একজঙ্কে কোনও আরেস্ট ওয়েরেন্ট ছাড়াই তুলে নিয়ে যেতে পারে পুলিশ।

এর জন্যও তার পাশে আমরা আছি, তার যদি কোনও আইনি সাহায্য লাগে তাতেও আমরা সাহায্য করব। এই সন্ময়ের পাশে বিজেপির অনেক নেতা মন্ত্রীরাই দাড়িয়েছে । অনেকে বলেন মমতা ব্যানার্জীর কথাতেই তাকে গ্রেফতার করা হয়েছে , তার কতায় এই রাজ্যে কোনও কাজই হয় না।

একজনকে কিভাবে কোনও প্রমাণ ছাড়াই গ্রেফতার করা হয়? সন্ময় বাবু কলমের দ্বারা বিপ্লব আনার চেষ্টা করেছে মমতা দেবীর মতো তো আর বিধানসভা ভাংচুর করেনি। তার লেখা গর্জে উঠেছিল কিন্তু তাকে অন্য দোষে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়েছে তৃণমূলেরা।

এই রকম আপডেট পেতে লাইক করুন