মেহেন্দিতেই ভালোবাসার প্রদান, প্রতিক্রিয়ায় নুসরত যা করলেন, দেখুন সেই দৃশ্য

115

নুসরাত তিনি একজন বাংলা ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী , তিনি এখন শুধু অভিনেত্রী নয় তিনি একজন সাংসদও বটে। তার এই ইন্ডাস্ট্রিতে আসা রাজ চক্রবর্তীর হাত ধরে, তিনি বাংলাতে অনেক কয়েকটি ছবি করে ফেলেছে আর তা দিয়েই অনেক পসার জমিয়ে ফেলেছে এখানে।

এই রকম আপডেট পেতে লাইক করুন

তার জনপ্রিয়তা এখন হুহু করে বাড়ছে, সম্প্রতি তিনি বিয়ে করেছেন, এর পরেই তিনি জড়িয়েছিলেন বিতর্কে, তবে তা ছেঁড়ে তাদের ভালোবাসার কথা বলা যাক। এই প্রথম তারা করবা চৌথ পালন করল বিয়ের পর, আর তা সম্পুর্ন নিয়ম মেনেই করা হয়েছে, তিনি অনেক কথাই শুনেছে মুসলমান হয়ে কেনো বিয়ে করেছেন হিন্দুকে আরও অনেক কিছু। কিন্তু তাতে তিনি দমে যাননি।

তিনি তাদের চোখ রাঙ্গানি কে উপেক্ষা করে এই সব করেছে। তিনি করবা চৌথ পালন করে স্যোশাল মিডিয়ায় তাদের ছবি শেয়ার করেছে আর তা মুহুর্তেই ভাইরাল হয়েছে। তিনি যে ছবি আপলোড করেছে সেখানে দেখা যাচ্ছে তার হাত ভর্তি মেহেন্দি, আর নিখিলের হাতেও রয়েছে মেহেন্দি। আর সেখানে লেখা মেহেন্দি হে রাচনেওয়ালি।

আর এই পোস্ট নিয়েই জল্পনা তুঙ্গে। নিখিলের হাতে যে মেহেন্দি রয়েছে তাতে লেখা দুই ভাষাতে একটি হিন্দি ও একটি ঊর্দুতে, একটি নয়না আর একটিতে লেখা নুসরত। তাদের প্রেম বিনিময়ের আলাদা পদ্ধতি দেখে অনেকেই মুগ্ধ। এমনটা আগে দেখা যায় নি, তবে এটা দেখে স্পষ্ট বোঝা যাচ্ছে তাদের মধ্যে ভালোবাসাটা কতটা গভীর।

 

View this post on Instagram

 

#Mehendi hai rachne wali ishq mein wajah nahi , jagah chahiye dil mein @nusratchirps

A post shared by Nikhil Jain (@nikhiljain09) on

এই রকম আপডেট পেতে লাইক করুন