চুল পড়া সমস্যা নিয়ে চিন্তিত? তাহলে চিন্তার অবসান, ব্যবহার করুন এই উপাদান

75
চুল পড়া সমস্যা নিয়ে চিন্তিত? তাহলে চিন্তার অবসান, ব্যবহার করুন এই উপাদান

আমরা চুল পড়ার এই সমস্যা নিয়ে জর্জরিত, আমাদের রাতের ঘুম কেরে নিয়েছে এই সমস্যা, আর এটা এমন এক সমস্যা যা লজ্জাজনক, তাই এর সমাধান খোজার চেষ্টা করে মানুষ সর্বদা। এই অবস্থায় মানুষের কি হয় তা আর বলতে হবে না , এখন এই সমস্যা এতোটাই গভীর যা অনেকের মনে আতঙ্কর সৃষ্টি করেছে, এখন এই সব নিয়ে ছবিও তৈরী হচ্ছে , যাতে এর মাধ্যমে আরও অনেক মানুষের কাছে এর সমস্যা ও প্রতিকারের উপায় পৌছে যায়।

এখন চুল পড়ার এই সমস্যা থেকে বাচতে কিছু পন্থা আছে যা অবলম্বন করুন আর তা হল, ১ লিটার জলে কয়েকটা তেজপাতা দিয়ে ফুটেয়ে নিন, আর তারপর সেই জল ঠান্ডা করে শ্যাম্পু করার পর মাথা ধুয়ে ফেলুন, আর এই ভাবে সপ্তাহে অন্তত ২ বার এইভাবে তেজপাতার নির্যাস ব্যবহার করে চুলের রুক্ষতা দূর করুন।

আপনি অন্য ভাবেও তেজপাতা ব্যবহার করতে পারেন, ২ লিটার জলে ১০ টি তেজপাতা ফুটিয়ে নিন আর তারপরে সেই জল প্রতিদিন চুলে স্প্রে করুন , যার ফলে চুলের অনেক সমস্যা মিটে যাবে, আমাদের অনেকের মাথায় খুস্কি থাকে , আর তার জন্যই চুল উঠে যায়, এই সমস্যা থেকে মুক্তি পেতে হলে তেজপাতা গুড়ো করে নারকেলের তেলের সাথে মিশিয়ে ফুটিয়ে নিন, আর তা সময় মতো ম্যাসেজ করুন , দেখবেন অনেক উপকার পাবেন।

এই রকম আপডেট পেতে লাইক করুন