মমতার বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য মুকুলের, তোলপাড় কলকাতা

333

মুকুল রায় এবার মমতা ব্যানার্জীকে সড়াসড়ি হামলা করে বললেন, তিনি হেরে যাবেন তাই এইসব করছেন। তিনি সন্ময়কে গ্রেফতারি নিয়ে মুখ খোলেন, শুধু তিনি নন, বাম কংগ্রেস, বিজেপি সবাই সরব হয়েছেন এই ব্যাপারে, এই নিয়েই তিনি মমতা ব্যানার্জীকে নিশানা করে বলেন। কিন্তু এবার তার এই কোথায় অনেকেই সম্মতি প্রকাশ করেছে বলে জানা গেছে।

মুকুল রায় সন্ময়ের গ্রেফতারি নিয়ে বলেন , এখানে বাংলায় মানুষের বাক স্বাধীনতা কেড়ে নেওয়া হচ্ছে, আর সাথে তিনি মমতা ব্যানার্জীর ওপর তোপ দেগে বলেন তিনি এবার হেরে যাবেন আর তার জন্যই তিনি এই সব করছেন।

এবার এই কথায় অনেকে সম্মতি প্রকাশ করেছে, এই মুকুল রায় হল বিজেপির ভালো এক কর্ম কর্তা , তার বিভিন্ন ভালো কাজের দ্বারা বাংলায় এবার অনেক কয়েকটা পদ্ম ফুটেছে, তাই এবার তাদের বিশ্বাস আগামী বিধান সভায় তারা আরও অনেক পদ্ম ফুটাবেন ।

তৃণমূলের বিরুদ্ধে সোচ্চার হয়েছিল এই সন্ময়, তিনি স্যোশাল মিডিয়ায় শীর্ষ নেতাদের বিরুদ্ধে অনেক কথাই প্রকাশ করেছে আর তার পরে রাজ্য সরকার এর ওপরে সোচ্চার হয়। তার বিরুদ্ধে অভিযোগ দায়ের করে। তারপর বৃহস্পতিবার তাকে পুলিশ একটি বাড়ি থেকে গ্রেফতার করে।

কিন্তু তার পরিবার জানায় পুলিশের সাথে তৃণমূলের নেতারাও ছিল আর তাদের কাছে কোনও গ্রেফতারি পরোয়ানাও ছিল না যার ওপরে নির্ভর করে তাকে গ্রেফতার করা যায়।

এই রকম আপডেট পেতে লাইক করুন