আপনার কেনাকাটা সুবিধার জন্য ফ্লিপকার্টের বিশেষ উদ্যোগ, সুবিধা হবে আপনারও

213

ফ্লিপকার্ট এবার গ্রাহকদের কথা মাথায় রেখে কেনেকাটার সুবিধার জন্য বের করলো নতুব ক্রেডিট কার্ড। আর আমরা জানি ফ্লিপকার্ট কত বড় ই কমার্স সাইট তাই গ্রাহকের সংখ্যাও অগনিত, ভারতের সব থেকে ই কমার্শ সাইট। তাই এবার যাতে কেনাকাটায় গ্রাহকদের কোনও অসুবিধা না হয় তার জন্যই এই নতুন ক্রেডিট কার্ড।

তারা মাস্টার কার্ড ও এক্সিস ব্যাঙ্কের সায়হে টাই আপ করে এই ক্রেডিট কার্ড বের করেছে। তারা ২০১৬ সালে এই এক্সিস ব্যাঙ্কের সাথে হাত মিলিয়েছিল । শোনা যাচ্ছে জুলাই মাস থেকে কিছু নির্বাচিত গ্রাহকদের কাছে পৌছে যাবে এই ক্রেডিট কার্ড। আর পরে তা সবার মধ্যে পৌছে দেওয়া হবে।

এই কার্ডের অনেক সুবিধা রয়েছে যেমন এই কার্ডের মাধ্যমে কেনাকাটা করলে ৫% ক্যাশব্যাক পাওয়া যাবে এমনকি মেক মাই ট্রিপ, গো আই বিবো এইসবে এই ক্রেডিট কার্ড ব্যবহার করলে ৪% ছাড় পাওয়া যাবে। এইসব ছাড়াও বিভিন্ন রেস্তোরায় লাউং আক্সেসে ৫০০ টাকা করে ছাড় পাওয়া যাবে।

এই কার্ডের চার্জ হিসাবে বছরে ৫০০ টাকার মট খরচ হবে কিন্তু যদি আপনি ২ লাখ বা তার বেশী টাকা খরচ করেন তাহলে কোনও চার্জ লাগবে না। আর এই সব টাকা যে ছাড় হিসেবে পাবেন সব টাকা আপনার এই কার্ডে জমা হয়ে যাবে।

এই রকম আপডেট পেতে লাইক করুন