ISL-এর উদ্বোধনী অনুষ্ঠানে স্টেজ কাঁপাতে আসছে এই বলি তারকা জুটি

115
ISL-এর উদ্বোধনী অনুষ্ঠানে স্টেজ কাঁপাতে আসছে এই বলি তারকা জুটি

আগের থেকে আই এস এলের জনপ্রিয়তা কমে যাচ্ছে দেশে , আগে শুরুতে যা জনপ্রিয়তা পেয়েছিল তা ক্রমশই কমে যাচ্ছে, আর এটা সুপার লিগের জন্যও ভালো খবর নয়, তাই ফের যাতে মানুষের আগ্রহ ফিরে আসে তার জন্যও এটাকে জাকজমগ করা হচ্ছে, তাই এবার উদ্বোধনী অনুষ্ঠানে দর্শকদের মাতিয়ে রাখতে এই জুটিকে ডাকা হয়েছে।

এর প্রোমো শুরু হয়ে গেছে সবজায়গায় প্রচার চলছে , রিলায়েন্স শুরু থেকে শেষ পর্যন্ত সব মুহুর্তকে স্মরণিয় করে রাখতে চায়। এর জন্যও তারা তাদের বেস্ট দেওয়ার চেষ্টা করছে। তাই এই খেলার উদ্বোধনের দিন টাইগার শ্রফ আর দিশা পাটানিকে ডাকা হয়েছে তাদের উপস্থিতিতেই খেলার শুভ সূচনা হবে।

আর তাদের সাথে থাকবে বিশেষ ডান্স গ্রুপ। আর এখানে সঞ্চালকের ভূমিকায় দেখা যাবে দুল্বিকার সলমানকে। আসছে রবিবার এই খেলার উদ্বোধন হবে কোচির জওহারলাল স্টেডিয়ামে, আর সেখানেই শরীরী মোচড়ে তাক লাগাবে টাইগার ও দিশা পাটানি।

আর তার যেখানে উপস্থিত থাকবে সেখানে চোখে পড়বে কিছু অবিশ্বাস্য মুভমেন্ট আর তার জন্যই অপেক্ষায় থাকবে তাদের অনুরাগীরা। জানা গেছে প্রথম ম্যাচ খেল্বে কেরালা ও এটকে। খেলা শুরু হবে ৭ টা ৩০ মিনিটে। আর স্টেডিয়ামে খোলা হবে ৪ টার সময়।

এই রকম আপডেট পেতে লাইক করুন