PUBG নেশা ছাড়াতে ছেলেকে একি করলেন মা-বাবা, চমকে যাবেন জানলে

159

একটা গেম মানুষকে যে এতো খারাপের দিকে নিয়ে যেতে পারে তা বোঝা দায় ছিল কিন্তু এখন তা স্পষ্ট। ঘটনাটি ঘটেছে আলিপুরদুয়ার জেলায়। বছর ১৬ র একটি ছেলে যে এতোতাই এই মারণ গেমে আডিক্ট হয়ে গিয়েছিল যে তার নাওয়া খাওয়া বন্ধ হয়ে গিয়েছিল, তার চেহারা পাঠ কাঠির মতো হয়ে গিয়েছিল, তিনি ৪ থেকে ৫ দিন পর খাবার খেত আবার সে শেষ স্নান করেছিল মহালয়ার দিন ভাবা যায়। তাই তার মা বাবা এবার এখান থেকে মুক্তি দেওয়ার জন্যও রিহাবে পাঠানোর ব্যবস্থা করল।

এদিকে এক ছেলের হাতে খুন হয় বাবা , আর তার পিছনে কারন এক্টাই বাব তাকে বাধা দিয়ে ছিল পাব্জি খেলার থেকে, আর তারপরি বাবাকে খুন করে ছেলে, এই ঘটনা ঘটে কর্নাটকে, এবার এই খেলার জেরে ১৬ বছরের ছেলেটি আসক্ত, তো এবার তার বাবা মা তাকে রিহাবে পাঠানোর চিন্তা ভাবনা নয়েছে।

তারা আলিপুরদুয়ার জংশনের কাছেই থাকে। তাদের দাবি , ছেলে সারাদিন মোবাইল হাতে নিয়ে গেম খেলত আর তা সব কিছু ছেড়ে। তাই তাকে কোচবিহারের খাগড়াবাড়ির কাছে পুনর্বাসন কেন্দ্রে পাঠানোর ব্যবস্থা করা হয়েছে।

তাদের মা বাবার কাছ থেকে জানা যায়, ছেলে সবসময় অন্ধকার ঘরে বসে গেম খেলত, সে বাইরে আসতো না, তার জন্যও তাকে ডাক্তারের কাছেও নিয়ে যাওয়া হয় কিন্তু কোনও কাজ হয় না , যেই কি সেই। সে ঠিকঠাক ওষুধ পত্র খেত না, তারপরে এই কর্ণাটকের কথা শুনে আরও ভয় পেয়ে গেলাম। তারপরে আমরা সমাজসেবীর সাথে দেখা করে রিহাবে পাঠানোর ব্যবস্থা করলাম।

এই রকম আপডেট পেতে লাইক করুন