এবার IRCTC থেকে প্রত্যেকদিন মোটা টাকা কামানোর বিরাট সুযোগ, শীঘ্রই জানুন

35

এবার থেকে সুবর্ণ সুযোগ, এবার থেকেই IRCTC থেকে খুব সহজে অনেক টাকা কামাই করতে পারবেন। এবার IRCTC রেল ট্রাভেল সার্ভিস এজেন্ট নিয়োগ করতে চলেছে, আর তার জন্যও এক বড়ো সুযোগ। আপনি আপনার স্থানীয় জায়গা থেকেই কাজ কাজ করতে পারবেন।

এই রকম আপডেট পেতে লাইক করুন

এই এজেন্টের নাম রাখা হয়েছে RTSA , এদের দ্বারা গ্রাহকরা তাদের টিকিট কাটবে, তাদের নির্দিষ্ট আইডি দেওয়া হবে, এজেন্ট্রা যেভাবে টিকিট কাটবে সেই হিসাবে তাদের কমিশন দেওয়া হবে। এর জন্যও আপনাকে যা করতে হবে , রেজিস্ট্রেশনের জন্যও আপনাকে অনলাইনে ফর্ম ফিলাপ করতে হবে।

এর জন্যও কিছু শর্ত থাকবে, আপনাকে এককালীন ২০ হাজার টাকা জমা রাখতে হবে, আর এই টাকা ফেরত যোগ্য। এই টাকার ওপরে নির্ভর করে ডীমান্ড ড্রাফট কাটা হবে, আর এটা আপনাকে রিনিউ করার জন্যও ৫০০০ টাকা করে বছরে দিতে হবে।

এর জন্যও আপনাকে দীজিটাল কার্ড জমা দিতে হবে, আর এর জন্যও ইন্ডিয়ান সারটিফায়িং অথরিটির কাছে যেতে হবে , তারা এই ডিজিটাল কার্ড বানিয়ে দেবে, তারপর সেটা সেখানে শো করতে হবে, এই কাজ হবে অনলাইনে, অনলাইনে রেজিস্ট্রেশন হবে।

যোনাল রেলওয়ে থেকে একটি চিঠি ইস্যু করতে হবে। আর ১০০ টাকার একটি স্ট্যাম্পে এগ্রিমেন্ট হবে, আর তথ্য হিসেবে আপনাকে দিতে হবে প্যান কার্ড, ইঙ্কাম ট্যাক্স রিটার্ন ও আপনার ঠিকানার প্রমানপত্র।

এই রকম আপডেট পেতে লাইক করুন