বিশাল শক্তি নিয়ে মোদি ঝড় আসবে বাংলায়, অমিত শাহ দিলেন বিশেষ হিসাব

53

অমিত শাহ বাংলার বিধানসভা নিয়ে এবার মুখ খুললেন, তিনি জানিয়ে দিল বিজেপি বিপুল সংখ্যা গরিষ্ঠ নিয়ে জয় পেতে চলেছে বাংলায়। যেভাবে কেন্দ্রে বি্জেপি জিতেছে ঠিক সেইভাবেই বাংলায় জিতবে তারা। একটি সংবাদ মাধ্যমের দ্বারা এই কথা জানা গেছে, সেখানে বিজেপি সভাপতি এই কথা জানিয়েছে।

এর সাথে তিনি বলেছে এন আর সি নিয়েও যদি কোনও অসুবিধ আথাকে তা আমরা ক্ষতিয়ে দেখব, গেল লোক্সভাতে বিজেপি ১৮ ভটি আসন জিতেছে আর তার জন্যই তাদের আত্মবিশ্বাসও বেড়েছে। কিন্তু তৃণোমুল এই লোক্সভা ভোটের আগে বলেছিল ৪২ এ ৪২ , কিন্তু ফল টা হয় নি।

তো এই কথাকে তুলে ধরে তিনি বলেন, বিজেপি অনেক এগিয়ে আছে শাসক দলের থেকে, এবার বিধান্সভাতেও তা স্পষ্ট প্রকাশ পাবে। অনেক জায়গাতেই হাড্ডাহাড্ডি লড়াই হয়েছে, তাই বিজেপির তরফ থেকে বলা হয়েছে এখন শুধু জেতার অপেক্ষা।

কলকাতায় যখন অমিত শাহ এসেছিল তখন তিনি এন আর সি নিয়ে অনেক কথাই বলেছিল তবে, তিনি জানিয়ে দেন একটা হিন্দুকে ভারত ছাড়তে হবে না, এমনকি জৈন, বুদ্ধ। তিনি নাকি সেখানে এমনও বলেন শরনার্থীদের প্রধানমন্ত্রী হওয়ার সুযোগও দেওয়া হবে। এতে স্পষ্ট প্রমাণ হয় তিনি মুসলিমদের টার্গেট করেছে, তিনি হয়ত সড়াসড়ি এই কথা বলে নি কিন্তু তার না বলার মধ্য দিয়েই এটা প্রমাণিত হল যে তিনি কাদের নিশানা করছে।

এই রকম আপডেট পেতে লাইক করুন