SBI বা আয়কর দপ্তরের এই দুই ম্যাসেজে ভুলেও ক্লিক করবেন না, শীঘ্রই জেনে সাবধান হয়ে যান

96

এখন টাকা তোলা অনেক সহজ হয়ে গেছে আর তার জন্যও মানুষের অনেক সময় বেঁচে যাচ্ছে, কিন্তু প্রত্যেক্টা জিনিসের সুবিধা অসুবিধা আছে। তাই এরও আছে, এখানে অসুবিশা হল জালিয়াতির। এখন কিছু অসাধু ব্যাক্তি তাদের আখের গোছানোর জন্যও মানুষের কষ্ট করে জমানো টাকা লুঠে নেওয়ার মতলবে থাকে। আর এবার তারা এর জন্যও অন্য পন্থা অবলম্বন করেছে।

এই রকম আপডেট পেতে লাইক করুন

এখন কিছুদিন হল একটি ভূয় ম্যাসেজ সবার মোবাইলে ঘুরে বেড়াচ্ছে। আর সেই দুটি ম্যাসেজ থেকে সাবধান থাকতে বলেছে সাইবার ক্রাইম , ও কলকাতা পুলিশ। সেই ম্যাসেজটি হল আসলে আয়কর দপ্তর নাকি টাকা রিফান্ড করছে আর তার জন্যও আপনার ব্যাঙ্কের সব কিছু তথ্য পাঠাতে হবে আর সাথে সাথে নিচে দেওয়া লিঙ্কের ওপরে ক্লিক করতে হবে।

আর ভুলে যদি কেউ সেটা করে থেকে তাহলে তার একাউন্ট থেকে হাজারো টাকা নিমেষে উধাও হয়েযাবে। আবার এসবি আই থেকেও একটি ভুয়ো ম্যাসেজ পাঠানো হয়েছে, সেখানে লেখা , আপনার এসবি আই এর একাউন্ট সাস্পেন্ড করা হয়েছে আর তা যদি আবার চালু করতে চান তাহলে আপনার ব্যাঙ্কের সব তথ্য দিয়ে দিন, এই লিঙ্ক এ ক্লিক করে।

পুলিশ সুত্রে জানা গেছে এই দুই ম্যাসেজ আসলে ভুয়ো, আর এতে গ্রাহকদের ক্লিক করতে না বলা হয়েছে , আর যদি কেউ ভুলে তা করে থাকে তাহলে নিমেষে তার একাউন্ট থেকে টাকা উধাও হয়ে যেতে পারে।

এই রকম আপডেট পেতে লাইক করুন