সৌরভের BCCI-এর সভাপতি হওয়া নিয়ে মুখ খুললেন পাক তারকা, এই কথাই বললেন

128

ইতিমধ্যে মনোনয়নপত্র জমা দিয়ে এসেছেন আর সব কিছু ঠিকঠাক থাকলে আগামী 23 অক্টোবর তারিখে বিসিসিআইয়ের সভাপতিত্বের পদ অলঙ্কৃত করতে চলেছেন ক্রিকেটের মহারাজ। সৌরভের এই বিশেষ সম্মান নিয়ে শুধুমাত্র জাতীয় স্তরেই নয় আন্তর্জাতিক স্তরেও ব্যাপক আলোড়ন সৃষ্টি হয়েছে।

এই রকম আপডেট পেতে লাইক করুন

তাই তো এবার ভারতের ক্রিকেট বোর্ডের এই পালাবদলের দিকে নজর রেখে প্রশংসায় পঞ্চমুখ হলেও পাকিস্তানের তারকারা। যদিও ভারত পাক দ্বিপাক্ষিক ক্রিকেটীয় সম্পর্কের উন্নতির আশায় বুক বাঁধছেন পিসিবির তারকারা কিন্তু তা সত্ত্বেও পাক প্রাক্তন ক্রিকেট তারকা শোয়েব আখতার সৌরভ গঙ্গোপাধ্যায়ের বিসিসিআইয়ের সভাপতি হওয়ার সিদ্ধান্তকে যথাযথ বলে মনে করছেন বলে জানান তিনি, তাঁর মতে এক সময় ক্যাপ্টেন হিসেবে সৌরভ গঙ্গোপাধ্যায় টিম ইন্ডিয়াকে যেভাবে হ্যান্ডেল করেছেন এবং বদল এনেছেন এবার প্রশাসকের দায়িত্ব সামলে ভারতীয় ক্রিকেটকে এক অন্য মাত্রায় নিয়ে যাবেন।

তাই তো সামাজিক মাধ্যমে সৌরভ গঙ্গোপাধ্যায়কে শুভেচ্ছা জানানোর পাশাপাশি আখতার জানিয়েছেন, সৌরভ গঙ্গোপাধ্যায় এমন একজন ব্যক্তি যিনি ভারতীয় ক্রিকেটকে পুরোপুরি বদলে দিয়েছেন, তিনিই প্রথম ভারত যে পাকিস্তানকে হারাতে পারে এমন ধারণা তৈরি করেছিলেন, তাই দেশের হয়ে খেলার জন্য উপযুক্ত প্রতিভা খুঁজে বার করার মতো যথাযত চোখ রয়েছে সৌরভ গঙ্গোপাধ্যায়রা।

এই রকম আপডেট পেতে লাইক করুন