বিজেপিতে কোণঠাসা শোভন, কিন্তু কেন?

66
বিজেপিতে কোণঠাসা শোভন, কিন্তু কেন?

এবার যে পদের দায়িত্ব পাওয়ার কথা ছিল শোভন চট্টোপাধ্যায়ের তা তিনি না পেয়ে পেল সব্যসাচী, সনবাদ মাধ্যম সুত্রে এটাই জান গেছে।দক্ষিণ কলকাতার গান্ধী সঙ্কল্প যাত্রার দায়িত্ব যেখানে শোভনের পাওয়ার কথা ছিল সেই দায়িত্ব পেল সব্যসাচী।

এই রকম আপডেট পেতে লাইক করুন

এতে স্পষ্ট প্রমাণিত হল বিধান নগরের মেয়রকেই ব্যবহার করবে বিজেপি। এই সিদ্ধান্তে স্পষ্ট হয়ে গেল যে তারা সবাই শোভঙ্কে কোণ্ঠাসা করার চেষ্টা করছে। কিন্তু এর পরেই দিলীপ ঘোষ জানান, আমরা যেসব জায়গায় জিতে উঠতে পারিনি সেখানে অন্য দলের এম্পিদের কাজে লাগাতে হবে, এখন শোভন্দা এখানে নেই তাই তার সম্পর্কে কথা হয় নি , তিনি ফিরে আস্লেই কথা হবে।

শোভন চট্টোপাধ্যায় বিজেপিতে যোগ দিয়েছেন ঠিকই কিন্তু তিনি কোনও মিটিং বা মিছিলে যোগ দেয় নি, তাই তিনি যখন কলকাতায় ফিরবেন তখন তাকে এই নিয়ে জিজ্ঞেস করা হবে। এই নতু সংকল্প যাত্রার তারিখ নতুন করে ঠিক করা হয়েছে, আগে যেটা ছিল ২ থেকে ৩০ অক্টোবর পর্যন্ত এখন তা করা হয়েছে ১৫ থেকে ২৬ অক্টোবর পর্যন্ত।

এই পদযাত্রায় ১০ দিনে মোট ৪ হাজার কিমি হাটা হবে। তাছাড়া প্রত্যেক লোক সভা কেন্দ্রে ১৫০ কিমি করে পদযাত্রা করা হবে। এখানে উপস্থিত থাকবে ১৮ জন সাংসদ ও ২ জন রাজ্য সভার সাংসদ।

এই রকম আপডেট পেতে লাইক করুন