বাংলায় বিজেপির মুখ কি সৌরভ গঙ্গোপাধ্যায়? উত্তর দিলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ

303
বাংলায় বিজেপির মুখ কি সৌরভ গঙ্গোপাধ্যায়

রবিবার বিসিসিআইয়ের সভাপতি পদে সৌরভ গঙ্গোপাধ্যায়ের নাম নির্বাচিত হওয়ার পর থেকেই বিজেপিতে সৌরভ গঙ্গোপাধ্যায়ের নাম জুড়েছে, বিশেষ করে শনিবার স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে বৈঠকের পর অনেকেই সৌরভ গঙ্গোপাধ্যায়ের বিজেপিতে যোগদান নিয়ে জল্পনা করতে শুরু করেছেন যদিও সৌরভ গঙ্গোপাধ্যায় নিজেই জানিয়েছেন সেই বৈঠকটি ছিল মূলত ক্রিকেট বিষয়ের।

এই রকম আপডেট পেতে লাইক করুন

সৌরভের সভাপতি পদের মনোনয়ন পত্র জমা দেওয়ার পর সেই মুখ খুললেন অমিত শাহ, এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাত্কারে তিনি জানিয়েছেন বিসিসিআইয়ের প্রেসিডেন্ট তিনি নির্বাচন করেননি বরং নির্বাচন প্রক্রিয়ার মধ্য দিয়ে বিসিসিআই নিজস্ব প্রক্রিয়াতেই নির্বাচিত করেছেন।

পাশাপাশি সৌরভের সঙ্গে বৈঠক নিয়ে তিনি বিশেষ কিছু না বললেও তাঁর সঙ্গে সৌরভের বৈঠক হলে কোনও ক্ষতি নেই বলে জানান তিনি। তবে বাংলায় বিজেপির মুখ হতে চলেছেন সৌরভ গঙ্গোপাধ্যায় এই ব্যাপারে সাংবাদিকদের সামনে অমিত শাহ জানিয়েছেন এই ব্যাপারে তাঁর সৌরভ গাঙ্গুলির সঙ্গে কোনও কথা হয়নি, এমনকি বিজেপির তরফ থেকে তাঁকে যোগ দিতে বলা হয়নি তবে তিনি কখনও দলে যোগ দিতে অস্বীকারও করেননি বলেছেন অমিত শাহ। অন্যদিকে তাঁরা বাংলায় কোনও মুখ চান না এমনটা নয় তবে কোনও মুখ ছাড়াই যে জিততে পারেন সেই ব্যাপারেও কার্যত আশার বাণী প্রকাশ করেছেন তিনি।

এই রকম আপডেট পেতে লাইক করুন