সৌরভের বিজেপিতে যোগদান নিয়ে যে কথা ফাঁস করলেন অমিত শাহ! শীঘ্রই দেখে নিন

178

ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রশাসনে দায়িত্ব নিতে চলেছেন সৌরভ গঙ্গোপাধ্যায়, সব কিছু ঠিকঠাক থাকলে আগামী 23 অক্টোবর তারিখে বোর্ডের দায়িত্ব নিতে চলেছেন তিনি। ব্রিজেশ প্যাটেলের সভাপতি হওয়ার লড়াইয়ে খানিকটা হলেও জল ঢেলে দিয়েছেন সৌরভ গাঙ্গুলি।

তবে বোর্ডের সভাপতি হতে যাওয়া ব্রিজেশ প্যাটেল কে কী ভাবে হারিয়ে দিয়ে সৌরভ গঙ্গোপাধ্যায় ভারতীয় দলের প্রশাসনের প্রধান হতে চলেছেন সে নিয়ে এখন জোর জল্পনা শুরু হয়েছে, তবে সৌরভের যাবতীয় সাফল্যের পিছনে কিন্তু রাজনৈতিক যোগসূত্রকে উড়িয়ে দেওয়া যাচ্ছে না।

তাই তো অনেকেই বলছেন 2021 এর বিধানসভা নির্বাচনে সৌরভ গঙ্গোপাধ্যায়কে রাজ্যে বিজেপি প্রধান মুখ করে এগোতে চাইছে তাই তো শনিবার অমিত শাহের সঙ্গে বৈঠকের পর রবিবার মনোনয়নপত্র জমা দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়।

কিন্তু আদৌ কি তা সত্যিই? সমস্ত জল্পনা উড়িয়ে দিয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায় নিজেই। একই সঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ জানিয়ে দিয়েছেন বিসিসিআইয়ের প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছে তাদের নিজস্ব প্রক্রিয়াতেই, পাশাপাশি সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে তাঁর বৈঠক নিয়েই রাজনৈতিক কোনও অপর প্রচারকে প্রাধান্য দিতে চান না অমিত শাহ।

অন্যদিকে সৌরভ গঙ্গোপাধ্যায়ের বিজেপিতে যোগদান নিয়ে অমিত শাহ জানিয়েছেন দলে আসতে চাইলে তাঁকে স্বাগত। তবে নির্বাচিত হওয়ার পর মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কি কিন্তু ধন্যবাদ জ্ঞাপন করতে দেখা গিয়েছে সৌরভ গঙ্গোপাধ্যায়কে। তাই রাজনৈতিক মেরুকরণ যে কোনও ভাবেই খাটছে না তা একপ্রকার স্পষ্ট।

এই রকম আপডেট পেতে লাইক করুন