মাসে ৩০ থেকে ৪০ হাজার টাকা কমাতে চাইলে অল্প পুজিতে এই ব্যাবসা করতে পারেন

612
ছবিঃ shutterstock

আপনি কি চাইছেন বাড়িতে বসে একটা ব্যবসা করবেন কিন্তু কি করবেন বুঝতে পারছেন না, তাহলে আপনার জন্য এই ব্যবসা একদম পারফেক্ট। এখন বর্তমানে প্রিন্টেড টি শার্টের ডিমান্ড খুব। তো এই ব্যবসা ঘড়ে বসে অনায়াসে করতে পারবেন। নিজের ছাড়াও অন্যের টি শার্ট প্রিন্ট আরামে করতে পারবেন, এখন অনেক স্কুল কলেজ এমন আছে যারা কাস্টমাইজড টি শার্ট ব্যবহার করে । তো তাদের সাথে ডিল করে অর্ডার নিতে পারলেই অনেক লাভ। কারন একবারেই বড় কিছু করা যাবে না তার জন্য সময় লাগবে আর তা ধীরে ধীরে করাই লাভজনক বলে মনে হয়।

এই রকম আপডেট পেতে লাইক করুন

এই ব্যবসার এক্তা ইউএস্পি হল খুব কম টাকা ইনভেস্ট করেই কাজ শুরু করা যাবে, মাত্র ৪০ থেকে ৭০ হাজার টাকা ইনভেস্ট করলেই মাসে কামাই করতে পারবেন ৩০ থেকে ৪০ টাকা । আর ব্যবসার লাভ দেখে পরে সহজেই আরও পরধি বাড়ানো যাবে।

আপনার প্রথমে প্রিন্টিং মেশিন কিনতে হবে যার জন্য টাকা লাগবে ৫০ হাজার, আর তারপরেই আপনার টি শার্ট কিনতে হবে যার জন্য ১২০ টাকার মতো করে পরবে। আর আপনার প্রিন্টে খরচ পরবে ১০ টাকা করে। পরে যখন আপনি সেই টি শার্ট বিক্রি করবেন তার দাম রাখবেন ২৫০ করে যাতে আপনার প্রায় ৫০% লাভ থাকবে। আর ব্যবসা ভালো চললে ই কমার্স সাইটের সাহায্য নিয়েও বিক্রি করতে পারেন।।

এই রকম আপডেট পেতে লাইক করুন