BCCI-এর সভাপতি পদে নির্বাচিত হতে চলেছেন আপনার এই প্রিয় প্রাক্তন ক্রিকেটার

79

একসময় চুটিয়ে ভারতের এই আন্তর্জাতিক এবং জাতীয় স্তরে ছেলে একাধিক জয়ের পদক ছিনিয়ে এনেছিলেন শুধু তাই নয় ভারতের অধিনায়কত্বের পদও সামলেছিলেন তিনি, তার পর বাইশ গজকে বিদায় জানিয়েছেন তবে এবার আবারও বাইশ গজের সঙ্গে ওতপ্রোত ভাবে জড়িয়ে পড়তে চলেছেন ক্রিকেটের মহারাজা সৌরভ গঙ্গোপাধ্যায়।

এই রকম আপডেট পেতে লাইক করুন

এবার বিসিসিআইয়ের প্রেসিডেন্ট পদে আসীন হতে চলেছেন তিনি। সোমবার মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন জানা গিয়েছে রবিবার সৌরভ গঙ্গোপাধ্যায় মনোনয়ন পত্র জমা দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন। এর আগে শনিবার সন্ধ্যায় দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে একটি বৈঠকও করেন সৌরভ গঙ্গোপাধ্যায়, যদিও মনে করা হচ্ছে এর মধ্যে রাজনৈতিক প্রভাব রয়েছে কিন্তু যেহেতু এখন ভারতের ক্রিকেট রাজনীতির নির্ধারক অমিত শাহ তাই সৌরভের সঙ্গে বৈঠক হয়েছে বলে মনে করা হচ্ছে।

যদিও অনেকেই বলছেন যে সৌরভ গঙ্গোপাধ্যায় হয়তো বিজেপিতে যোগ দিতে চলেছেন কিন্তু জানা গিয়েছে ক্রিকেট বৈঠকে শুধুমাত্র সৌরভ গঙ্গোপাধ্যায় কিংবা অমিত শাহ নয় উপস্থিত ছিলেন অমিত শাহের পুত্র জয় শাহ এবং আসামের মন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মা। তাই শুধুমাত্র বিসিসিআইয়ের প্রেসিডেন্ট নির্বাচন হওয়াই নয় সচিব এবং কোষাধ্যক্ষ নির্বাচিত হতে চলেছে। আর সেখানেই অনুরাগ ঠাকুরের আত্মীয় এবং জয় শাহের কোষাধ্যক্ষ ও সচিব পদ পাওয়ার সম্ভাবনা জোরালো হয়েছে।

এই রকম আপডেট পেতে লাইক করুন