দাদাকে নিয়ে সুখবর দিলো BCCI, বিরাট বড় পদে থাকছে সৌরভ

170
দাদাকে নিয়ে সুখবর দিলো BCCI, বিরাট বড় পদে থাকছে সৌরভ

কে হবে বোর্ডের সভাপতি? এই নিয়ে জল্পনা ছিল তুঙ্গে। আর এর জন্যই সবাই প্রতিক্ষা করে ছিল। কিন্তু যখন জানা গেল বিসিসিয়াইএর সভাপতি পদে বস্তে চলেছেন সৌরভ গাঙ্গুলী, তখন তার ভক্ত শুধু না গোটা দেশবাশীর মুখে হাসির জোয়ার।

কিন্তু আজ মানে সোমবার যখন মনোনয়ন জমা দেওয়ার শেষ দিন তখন অফিশিয়ালি ঘোষণা না হলেও তা স্পষ্ট বোঝাই যাচ্ছে , দাদাই এই চেয়ারের জন্য উপযুক্ত প্রার্থী। কিন্তু বোর্ডের অন্দরমহলে এই নিয়ে শোরগোল পরে গেছে। যে দাদাই হতে চলেছে সভাপতি।

তিনি ছাড়া এই পদের জন্য ভাবা হয়েছিল ব্রিজেশ প্যাটেল কে , কিন্তু তিনি হঠাতি এই দৌড় থেকে ছিটকে যা, এদিকে সচিব হওয়ার দৌড়ে আছে অমিত শাহের ছেলে জয় শাহ কিন্তু দাদাকে নিয়ে কোনও ধরনের কথা না উঠলেও , হঠাতি সে উথে আসে খবরে। আর সবাইকে তাক লাগিয়ে দেয়। কারন এটা সেই রকমই।

এখনও অফিশিয়ালি কিছু না হলেও প্রায় বলা চলে দাদাই হতে চলেছে সভাপতি। দাদার ভক্তরা জানে তাকে তার জায়গা তৈরী করার জন্য কতটা কষ্ট করতে হয়েছে। তিনি এখনও সিএবির প্রধান, তার মেয়াদ শেষ হবে ২০২০ তেই, আর এইদিকে সব ঠিক থাকলে তার আগেই তিনি বিসিসিয়াইএর সভাপতি পদে বসে যাবেন।

বাংলার ছেলে, প্রিন্স অফ ক্যালকাটা তার স্বপ্নের উড়ান তাকে নিয়ে গিয়ে দাড় করিয়েছে এই স্তানে। তার অনেক স্বপ্ন যা হয়ত পুরণ হয় নি। কিন্তু অবসরের পর তিনি তা করার চেষ্টা করেছেন। তিনি বাংলা ক্রিকেট বোর্ডের দায়িত্ব নিপুণতার সাথে সাম্লেছেন, তাছাড়া তিনি ধারাভাষ্যকো ছিলেন।

তো তিনি একজন রেভিলিউশনারি মানুষ। তো তিনি যদি এই প্রধাণের চেয়ারে বসেন, তাহলে অনেক কিছুই পরিবর্তন যে হবে তা হলফ করে বলা যাচ্ছে, আর তা হলে ভারতীয় ক্রিকেটের মাত্রা আরও অন্য স্থানে পৌছবে তা চোখ বন্ধ করে বলা যাচ্ছে।

এই রকম আপডেট পেতে লাইক করুন