দিওয়ালি অফার! দেখে নিন কিভাবে দিওয়ালিতে কেনাকাটার ইচ্ছাপূরণ করবেন

73
দিওয়ালি অফার! দেখে নিন কিভাবে দিওয়ালিতে কেনাকাটার ইচ্ছাপূরণ করবেন

দুর্গা পুজো শেষ হয়ে যাওয়ার পর শুরু হয়েছে দিওয়ালির কেনাকাটা। বড় বড় ব্র্যান্ডের কোম্পানিরা জিনিসপত্রের উপর দিচ্ছে বড় বড় ছার। এবার দিওযালিতে ইচ্ছে পূরণ করবে HDFC ব্যাঙ্ক। HDFC ব্যাঙ্কের তরফ থেকে গ্রাহকদের জন্য থাকছে মেগা সারপ্রাইজ।

HDFC ব্যাঙ্কের ‘ফেস্টিভ ট্রিটস’ আশাপূরণ করবে গ্রাহকদের। ১ মাস ব্যাপি থাকবে ওই শপিং ফেস্টিভালে ১০ এর বেশি দোকানে হাজারের বেশি ব্রান্ডে মিলবে দুর্দান্ত ছার। অনলাইন কেনাকাটায় থাকবে আকর্ষণীয় ক্যাশব্যাক।

HDFC ডেবিট এবিং ক্রেডিট কার্ড ব্যবহার করে EMI ও নন-EMI লেনদেনে iphone ১১ এর উপর ৭০০০ টাকা ছার ক্যাশব্যাক মিলছে। Vivo, Oppo এবং Xiomi-র স্মার্টফোনের উপর ছার মিলছে ১০% এবং samsung-এর স্মার্ট ফোনের উপর ছার মিলছে ১৫%।

রিলায়েন্স ডিজিটাল এবং জিও ডিজিটাল লাইফে চার মিলছে ১০%। ওয়ান প্লাস এর স্মার্টফোনের উপর থাকছে ৩০০০ টাকার ছার। HDFC-র সব ডেবিট ও ক্রেডিট কার্ডে 6 মাসের নো কস্ট EMI এবং 10% ক্যাশব্যাক থাকছে।

এছাড়াও Myntra, Tata Cliq এবং Tata Cliq Luxury এ অনলাইনে কেনাকাটায় মিলবে ১০% ছার। Arrow, INGLOT, Van Heusen, GANT, LA Senza এর দোকান থেকে কেনাকাটা করলে ৫% ক্যাশব্যাক। Call It Spring, New Balance এবং Charles & Keith-এর থেকে কেনাকাটা করলে পাবেন ৫% ক্যাশব্যাক।

Reliance Footprint এর কেনাকাটার ১০% ক্যাশ পাওয়া যাবে। বাচ্চাদের জন্য শপিংয়েও থাকবে ছার। Born Babies-এ মিলবে 5% ছাড়, The Children’s Place থেকে 5% ক্যাশব্যাক পাওয়া যাবে এবং Hamleys এবং MotherCare থেকে কেনাকাটায় 10% ক্যাশব্যাক পাওয়া যাবে।

খাবারেও থাকবে ছার। Zomato তে ৩০০ টাকার উপরে খাবার কিনলে ৭৫ টাকা ক্যাশব্যাক পাওয়া যাবে। শহরের সেরা রেস্তোরায় HDFC কার্ড ব্যাবহার করলে ৪০% ছার পাওয়া যাবে।

বিগবাজার থেকে কেনাকাটায় পাওয়া যাবে ৫% ছার। DMart থেকে কেনাকাটায় পাওয়া যাবে 5% ছাড়। Reliance Fresh এবং Reliance মার্কেট থেকে কেনাকাটায় পাওয়া যাবে ১০% ছার। Big Basket থেকে অনলাইন কেনাকাটায় 15% ছাড় এবং Grofers থেকে কিনলে 250 টাকার ডিসকাউন্ট মিলবে।

এছাড়াও HDFC ব্যাংক Festive Treats-এর মাধ্যমে INOX বা BookMyShow-তে কমপক্ষে দুটি টিকিট বুকিংয়ে পাবেন কমপক্ষে 100 টাকার ছাড়।

এই রকম আপডেট পেতে লাইক করুন