টানা ৩০ টি উল্টো ডিগবাজি দিয়ে ফের ভাইরাল যুবক, মন কাড়ল নেটিজেনদের (ভিডিও)

309
টানা ৩০ টি ডিগবাজি দিয়ে ফের ভাইরাল আরেক যুবক, মন কাড়ল নেটিজেনদের (ভিডিও)

ফের ভাইরাল ডিগবাজির ভিডিও। কিন্তু একটা বা দুটো নয় একেবারে টানা ৩০ টি। কিছুদিন আগেই কলকাতায় রাস্তায় স্কুল ড্রেস পরিহিত দুটি ছেলে মেয়ে সামারসল্ট দিয়ে ভাইরাল হয়ে যায়। এরপরেই সবাই আবেদন জানায়, তাদের অনুশীলনের ব‍্যবস্হা করে দেওয়া হোক। তাছাড়া কিরণ রিজিজুও টুইট করে বলেন, তাদের উপযুক্ত ব‍্যবস্হা করে দেওয়া হবে।

কিন্তু তাদের ভিডিও ভাইরাল হওয়ার পর , ফের আরেকটি ছেলের ভিডিও ভাইরাল হল, সেও সামারসল্ট দিচ্ছে। কিন্তু একটা বা দুটো নয় , পরপর ৩০ টা।পরণে জিন্স প‍্যান্ট গাছের তলায় দাড়িয়ে , তারপর পরপর ৩০ টা ডিগবাজি। এই কিশোরের খোজ পাওয়া গেছে ঐ স‍্যোশাল মিডিয়ার দৌলতেই।

সেতা এনটোমন নামের একজন টুইটারে ২৪ সেকেন্ডের ভিডিও আপলোড করেছে। আর তা নিমিষেই ভাইরাল। লাটিমের মতো ঘুরে ঘুরে ডিগবাজি তাও ৩০ টা। এই ভিডিও দেখার পর নেটিজেনেরা আরও অবাক। কিভাবে এই বয়সে কোনো প্রশিক্ষণ ছাড়া এতসুন্দর কৌশলে সামার সল্ট।

ফিট ইন্ডিয়া নামে টুইটার হ্যান্ডেল থেকেও ভিডিওটি পোস্ট করা হয়। সত‍্যিই এই স‍্যোশাল মিডিয়ার দৌলোতে দেশের অনেক সুপ্ত প্রতিভা এভাবে জনসম্মুখে আসছে। আপনার জানা থাকলে , আপনিও শেয়ার করুন। কারণ তারাই ভবিষ্যতে দেশের নাম উজ্জ্বল করবে।