অবশেষে দেবশ্রী ইস্যু নিয়ে স্পষ্ট এই কথাই বললেন শোভন চট্টোপাধ্যায়ের, তাহলে এবার কি হবে?

47

প্রথম থেকেই তিনি দেবশ্রী রায়ের সঙ্গে কাজ করতে চান না বলে জানিয়ে এসেছিলেন, এ বার দিল্লি থেকে কলকাতা বিমানবন্দরে ফিরে দেবশ্রীর যোগদান নিয়ে শোভন চট্টোপাধ্যায় ও তাঁর বান্ধবী যে আপত্তি রয়েছে তা বুঝিয়ে দিলেন।

14 আগস্ট যেদিন দিল্লির সদর দফতরে বৈশাখী বন্দ্যোপাধ্যায় এবং শোভন চট্টোপাধ্যায় বিজেপিতে যোগ দিতে গিয়েছিলেন ঠিক তখনই কার্যালয়ে দেবশ্রী রায়কে দেখে তিনি দলে যোগদান করবেন না বলে জানিয়ে দিয়েছিলেন। তাই সেই সময় দেবশ্রী রায় আর দল বদল করতে পারেননি কিন্তু পরে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ স্পষ্টই জানিয়ে দিয়েছিলেন দলের সিদ্ধান্ত কোনও প্রভাব পড়বে না ব্যক্তিগত সংঘাতের জন্য।

এমনকী দেবশ্রীর দলে যোগদানের বিষয়টি জোরালো হতেই কৈলাস বিজয়বর্গীয়র বাড়িতে গিয়ে শোভন চট্টোপাধ্যায় এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায় দেবশ্রীকে নিয়ে নিজেদের আপত্তির কথা বুঝিয়ে দল থেকে ইস্তফা দেওয়ার কথা বলেন।

তবে মুকুল রায়ের সঙ্গে বৈঠকের পর কলকাতা পুরসভার প্রাক্তন মেয়র ও মন্ত্রী জানিয়েছেন, দেবশ্রী রায় যেহেতু তাঁর পারিবারিক ঘটনার সঙ্গে জড়িয়ে পড়েছিলেন তাই তার সঙ্গে একই দলে থেকে কাজ করা মোটেও সম্ভব নয় এবং তিনি সেটা দলকে জানিয়েছেন। নিজের সমস্যার কথা দিলীপ বাবুকেও জানিয়েছেন বলে জানান তিনি।

পাশাপাশি মুকুল রায়ের সঙ্গে এ বিষয়ে কথা হয়েছে এবং তিনি কী করবেন সেটা দেখা যাবে এমনটাই বলেছেন শোভন চট্টোপাধ্যায়। প্রসঙ্গত শোভন চট্টোপাধ্যায় দেবশ্রী রায় দলে যোগ দেওয়ার প্রসঙ্গ উঠলেই তিনি জানিয়েছেন বৈশাখীর অপমান মেনে নেবেন না একই সঙ্গে দেবশ্রীর সঙ্গে এক দলে থেকে কাজ করবেন না।