অক্ষয় কুমারের কিছু অজানা জীবন কাহিনী শুনুন চোখ দিয়ে জল চলে আসবে

152

অক্ষয় কুমার,৫১ বছর বয়সে বলিউডে যার জুরি মেলা ভার।বলিউডের সবথেকে ধনী অভিনেতা,যার নাম এবছর ফোর্বসের প্রথম তালিকায় উঠে এসেছে। এবছর তার প্রত‍্যেকটি ছবি ১৫০ কোটির সীমানা ছাড়িয়েছে।গতবছর তার মোট ইনকাম ছিল ৪৪৪ কোটি টাকা।

কিন্তু এই ধনী অভিনেতাই যখন প্রথম মুম্বাইয়ে পা রেখেছিল তখন তার কাছে মাত্র ২০০ টাকা ছিল। এই কথা বলেই সে কেঁদে ফেলল।তার পুরোনো দিনের কথা মনে করে কেঁদে ফেলল সে। সে একটা সময় ওয়েটারের কাজ করেছে রেস্তোরাঁয়।

তারপর মুম্বাইয়ে এসে স্ট্রাগল করে ,সে তার পায়ের তলার মাটি শক্ত করেছে।কিন্তু সেই সফরটা মসৃণ ছিল না।সে বলে তাকে তিন থেকে চারবার চরম মূহুর্ত্তের মুখোমুখি হতে হয়েছে।তাএ একটা সময় ফার্নিচার আখ‍্যাও দেওয়া হয়েছিল।তার পরপর ১৬ টা ছবি ফ্লপ হয়েছিল।কিন্তু তাও ভেঙে পরেনি সে।

তিনি বলেন আমার যখন মন খারাপ হতো,তখন আমি আমার গাড়ি,বাড়ি,অফিসের দিকে দেখতাম,তখন একটু সাহস আসত মনে।তখন মনে হত ভগবান আমাকে এত কিছু দিয়েছে,তাও এত মন খারাপ হয় কেন আমার। এসব জিনিস আমার মনে সাহ যোগাতো। অক্ষয় কুমার তার মিশন মঙ্গল ছবির প্রমোটে এসে এইসব বলেছে।তিনি আরও অনেক ছবি নিয়ে ব‍্যস্ত।তার পরবর্তী ছবিগুলোর নাম সূর্যবংশী,লক্ষ্মী বোম্ব,গুড নিউজ,হাউজফুল -৪।