আলিপুরদুয়ারের অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু মা, মেয়ে ও পুত্রের! শোকের ছায়া এলাকায়

168
প্রতীক ছবি

আলিপুরদুয়ার : অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু হল তিনজনের। এই মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে আলিপুরদুয়ারের হাসিমারা এলাকায়। একই পরিবারের তিনজনের মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমেছে এসেছে। জানা গিয়েছে, সোমবার গভীর রাতে বড় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে আলিপুরদুয়ার জেলার কালচিনি ব্লকের হাসিমারা এম ই এস চৌপথি এলাকায় ।

স্থানীয় সূত্রে জানা গেছে, এলাকার বাসিন্দা দিলীপ বর্মনের বাড়ি থেকে আগুনের শিখা দেখতে পান । একটি মাত্র ঘরে আগুন লাগলে হতভম্ব হয়ে পড়ে দিলীপ বারুর স্ত্রী । এর মধ্যে হঠাৎই দেখেন তাদের মেয়ে ও ছেলে পাশে নেই । তার মা মেয়ে ও ছেলেকে ঘরে আনতে গেলে তারা আর ফিরে আসেনি ।

প্রতিবেশীরা খবর দেন দমকল কেন্দ্রে। খবর পেয়ে ঘটনাস্থলে হাসিমারা বায়ুসেনা থেকে দমকলের একটি ইঞ্জিন ও হ‍্যামিলণ্টণগঞ্জ থেকে একটি ইঞ্জিন এসে পৌছায়। দমকলের প্রায় তিন ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। এই ঘটনায় দিলীপ বর্মনের স্ত্রী গীতা বর্মন তার এগারো বছরের কন‍্যা সুস্মিতা বর্মন এবং তার দুই বছরের পুত্র দীপু বর্মন দগ্ধ হয়ে মারা যায় ।

হাসিমারা ফাঁড়ির পুলিশ মৃতদেহ উদ্ধার করে নিয়ে যায় । কীভাবে বাড়িতে আগুন লাগল, তা এখনও স্পষ্ট নয়। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে গ্যাস সিলিন্ডার ফেটে আগুন লেগেছে। ঘটনার ভয়াবহতা ও মর্মান্তিকতায় শোকস্তব্ধ এলাকা।