প্রকাশিত হল মোদির ম্যান ভার্সেস ওয়াইল্ডের লোমহর্ষক ভিডিও! ঝট করে দেখে নিন

124
ছবিঃ GudStory

১২ আগষ্ট ডিসকভারিতে দেখা যাবে বিয়ার গ্রিলসের সাথে আমাদের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে।ম‍্যান ভার্সেস ওয়াইল্ডে বিয়ার গ্রিলসের সাথে দেখা যাবে তাকে।ওবামার পর তিনি ম‍্যান ভার্সেস ওয়াইল্ডে। বিয়ার গ্রিলসকে আমরা সবাই চিনি যিনি বনেবাদারে ঘুরে বেড়ায়,যার কাছে প্রকৃতি নখদর্পণে।আর আর একজন ভারতীয় গণতন্ত্রের বর্তমান চালক,সেটাও তার নখদর্পণে। এই নতুন টিজারে প্রধানমন্ত্রীকে একবারে নতুন রূপে দেখা যাচ্ছে।

উত্তরাখন্ডের জিম করবেট ন‍্যালনাল পার্কে শুটিং করা হয়।এখানে মোদি বলেন,প্রকৃতি আমাদের কোনো ক্ষতি করবে না,এখানে আমরা নিরাপদ,আমরা ক্ষতি করলেই ,তারাও আমাদের ক্ষতি করবে,আমাদের সেদিকে নজর দিতে হবে।তাদের সাহায্য করতে হবে।

মোদি আরো জানায় তিনি ১৭-১৮ বছর বয়সে গৃহ ত‍্যাগ করেছিল ,এরফলে জীবনের কিছু সময় হিমালয়ের অঞ্চলে কাটিয়েছে তিনি। তারপর বিয়ার গ্রিলস বাঘের সাথে মোকাবিলার জন‍্য একটি অস্ত্র বানিয়ে দেয় তাকে,কিন্তু তখন মোদি বলে,আমাদের সংস্কৃতি কাওকে হত‍্যা করা শেখায় না।

তিনি বিয়ার গ্রিলসের সাথে স্বচ্ছ ভারত মিশন নিয়েও কথা বলে। তিনি বলেন দেশের বাইরের কেউ এসে আমাদের দেশকে পরিষ্কার পরিচ্ছন্ন রাখতে পারবে না।আমাদের দ্বারাই তা সম্ভব।আমার বিশ্বাস আমরা তা শীঘ্রই করে উঠব।গান্ধীজীও এই ধর্ম মেনেই কাজ করতেন।

ভিডিও সৌজন্যেঃ DiscoveryChannelInd