ভারতীয়দের দুঃসংবাদ! বিশ্বকাপের পরেই কি অবসর নিচ্ছেন মহেন্দ্র সিং ধোনি ?

58

ধোনি, যার সাথে অনেক আবেগ জড়িয়ে আছে আমাদের মতো ক্রিকেট ফ‍্যানেদের।থাকবেই বা না কেন,তার সেই ওয়ার্ল্ড কাপ উইনিং সিক্স ।তিনি নিজে অধিনায়কত্ব করে এনে দিয়েছে দেশের জন‍্য ওয়ার্ল্ড কাপ,টি টুয়েন্টি ওয়ার্ল্ড কাপ, চ‍্যাম্পিয়ান্স ট্রফি।

এই রকম আপডেট পেতে লাইক করুন

তাও তাকে নিয়ে জল্পনা লেগেই আছে। বাংলাদেশ কে হারিয়ে ভারত সেমিফাইনালে নিজেদের যায়গা পাকা করে ফেলেছে।কিন্তু এই বিশ্বকাপের পরেই হয়তো অবসর নিচ্ছেন ধোনি।তারা যদি সেমিফাইনাল হেরে যায় তাহলে হয়তো ধোনির এটাই শেষ ম‍্যাচ হবে।

ইংল‍্যান্ডের শেষ ইনিংসের খেলা দেখে ,সবাই তাকে বয়স্কের তকমা দিয়েছে।সবাই বলছে তার অবসরের সময় হয়তো এখনি। কিন্তু তিনি কখন যে কি করবে তা বলা মুশকিল।এই নিয়ে ভারতীয় ক্রিকেট বোর্ড এ ভালই জলঘোলা হচ্ছে।বোর্ডের সূত্রের খবর, তার অধিনায়কত্ব থেকে পিছিয়ে আসাও ছিল তার তাৎক্ষণিক চিন্তা।তিনি নিজে কখন যে কি ডিসিশন নিবে তা কেউ বলতে পারবে না ।তিনি এমনই।তার চিন্তা ভাবনাও এমনই।

কিন্ত তিনি হয়তো এখনই অবসর নিবে না।কারণ তার ফাকা জায়গা পূরণ করার জন‍্য ভা‌রতীয় ক্রিকেট বোর্ডের সময় তো লাগবে। তিনি নিজের জায়গা ছেড়ে দিয়ে অন‍্যদের জয়গা করে দিতে চাচ্ছে।কিন্তু তার জায়গা কি তারা পূরণ করতে পারবে?

এই রকম আপডেট পেতে লাইক করুন